সর্বশেষ আপডেট : ৪০ মিনিট ৪৮ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে ইউপি নির্বাচন স্থগিতের ঘটনায় প্রার্থীদের প্রতিবাদ সভা

2.-daily-sylhet-sবিশ্বনাথ প্রতিনিধি:
আদালতে মিথ্যা তথ্য উপস্থাপন করে ৭মে অনুষ্ঠিত ৪র্থ দফায় সিলেটের বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থগিত করার ঘটনায় নির্বাচনে প্রতিদ্বন্দিতাকারী চেয়ারম্যান, মেম্বার ও মহিলা মেম্বার প্রার্থীদের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। অবিলম্বে মিথ্যা তথ্য উপস্থাপনকারী (রিটকারী) দশঘর ইউনিয়নের শাহবাজপুর গ্রামের ফারুক মিয়া ও তাঁর সহযোগীদেরকে দেওকলস ইউনিয়নবাসীর কাছে ক্ষমা চাওয়ার জন্য বলেন নির্বাচনে প্রতিদ্বন্তিতাকারী প্রার্থীরা।
শুক্রবার রাতে বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নে স্থানীয় এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার বাড়িতে প্রতিবাদ সভাটি অনুষ্ঠিত হয়। দেওকলস ইউপির সাবেক চেয়ারম্যান ফখরুল আহমদ মতছিনের সভাপতিত্বে ও সাবেক মেম্বার হাজী আবদুল মজিদের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তারা বলেন, আদালতে রিটকারী ফারুক মিয়া দেওকলস ইউনিয়নের বাসিন্দা না হয়েও রিটের আবেদনপত্রে নিজের ইউনিয়ন হিসেবে দেওকলসের নাম উল্লেখ করেছেন। যা সত্যি নয়। ফারুক ও তার সহযোগীতার দেওকলস ইউনিয়নকে সরকারের উন্নয়ন কর্মকান্ড থেকে বঞ্চিত রাখার ষড়যন্ত্রের লিপ্ত রয়েছেন। দেওকলস ইউনিয়নবাসী যাতে সেই ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র থেকে শীঘ্রই মুক্তিপান সেজন্য সরকারের সু-দৃষ্ঠি কামনা করেন নির্বাচনে প্রতিদ্বন্দিতাকারী প্রার্থীরা।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন এলাকার প্রবীন মুরব্বী সৈয়দ রাজ্জাক আলী, ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাজী আখরিজ উল্লাহ, চেয়ারম্যান প্রার্থী আবুল কামাল জুয়েল, সহল-আল রাজী, আলাল আহমদ, বর্তমান মেম্বার আব্দাল মিয়া, মেম্বার পদপ্রার্থী ফারুক আহমদ, আবদুল মতিন, নূরুল ইসলাম, নজরুল ইসলাম বকুল, আরিফ আলী, আবদুর রব, এম এ হান্নান বদরুল, রফিক আলী, ইলিয়াস আলী ভেনাই, আজাদ মিয়া। এসময় মেম্বার-মহিলা প্রার্থীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: