সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নৌকা প্রতীকে মনোনিত হওয়ায় মিষ্টি মুখ

01. daily sylhet UP ect1জীবন পাল, রামনগর থেকে::
নৌকা প্রতীকে মনোনিত হওয়ায় এলাকাবাসী’র পক্ষ থেকে মিষ্টিমুখ করা হয়েছে নৌকা প্রতিকে মনোনয়ন প্রাপ্ত চেয়ারম্যান পদ প্রার্থীকে। শুক্রবার সন্ধ্যায় শ্রীমঙ্গল উপজেলার ৬ নং আশিদ্রোন ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান রনেন্দ্র প্রসাদ বর্ধন (জহর) কে রামনগর মণিপুরী পাড়া’র এলাকাবাসীর পক্ষ থেকে মিষ্টিমুখ করানো হয়। মিষ্টিমুখ অনুষ্টান শেষে এলাকাবাসীদের নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। রামনগর মনিপুরী পাড়া’র মডার্ন মনিপুরী হ্যান্ডিক্রাফট এর সত্বাধিকারী বিপুল সিংহ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশিদ্রোন ইউনিয়নে নৌকা প্রতিকে মনোনয়ন প্রাপ্ত চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান চেয়ারম্যান রনেন্দ্র প্রসাদ বর্ধন (জহর)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশিদ্রোন ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড মেম্বার আরজু মিয়া। অনুষ্ঠানের সভাপতি বিপুল সিংহ বলেন, কথায় আছে মানুষ বাঁচে তার কর্মে। আর কর্মরে ফলেই মানুষ সকলের মন ও হৃদয়ে জায়গা করে নিতে পারে। রনেন্দ্র প্রসাদ বর্ধন তার কর্মেই আজ এলাকাবাসী সহ দেশনেত্রী শেখ হাসিনার মনও জয় করতে পেরেছেন। যার ফলে পুনরায় আগামী নির্বাচনে অংশগ্রহনের প্রথম ধাপ হিসেবে আওয়ামীলীগ পদপ্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে মনোনিত হয়েছেন। সৃষ্টকর্তার অশেষ কৃপায় এই অর্জনের জন্য প্রথমত উনার নিরলস কাজ করার প্রক্রিয়া ও প্রচেষ্টাকে মন থেকে সেলুট করছি।

সেই সাথে নৌকা প্রতীকের যোগ্য প্রার্থী হিসেবে মনোনিত করায় ধন্যবাদ জানাচ্ছি জননেত্রী শেখ হাসিনা ও আমাদের শ্রীমঙ্গল-কমলগঞ্জের মাটি ও মানুষের নেতা সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি মহোদয়কে। এলাকাবাসী’র উদ্যোগে আয়োজিত এই মিষ্টিমুখ অনুষ্টানই বলে দেয় আওয়ামীলীগ এর নৌকা প্রতীক ও উনার প্রতি এলাকাবাসী’র ভালবাসা কতটুকু।

এলাকাবাসী’র এই ভালবাসায় প্রমাণ করে দেয় আগামী ২৮ তারিখ অনুষ্টান ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাদের আশিদ্রোন ইউনিয়নের নৌকা প্রতীকে মনোনিত বর্তমান চেয়ারম্যান রনেন্দ্র প্রসাদ বর্ধন সহ ৯ ইউনিয়নেই আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থীরা জনগনের বিপুল ভোটে জয়ী হবেন। উল্লেখ্য আগামী ২৮ মে ৫ম ধাপে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ৯ টি ইউনিয়ন পরিষদে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্টিত হতে যাচ্ছে। সেই লক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গত ২৪ এপ্রিল শ্রীমঙ্গল উপজেলার ৯ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক বরাদ্ধ করেন।

যার ফলে গত ২৬ এপ্রিল প্রধানমন্ত্রী কতৃক মনোনীত শ্রীমঙ্গল উপজেলা ইউনিয়ন নির্বাচনে মনোনয়ন প্রাপ্ত চেয়ারম্যান পদপ্রার্থীদের হাতে মনোনয়ন পত্র প্রদান করা হয়। সেদিন রাত ৯ টায় সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ এম এ শহীদের শ্রীমঙ্গল মিশন রোডস্থ বাসভবনে উৎসবমূখর পরিবেশে মনোনীত ৯ ইউ পি চেয়ারম্যান পদপ্রার্থীদের হাতে মনোনয়ন পত্র প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: