সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফের শাকিব-অপু বিরোধ!

full_808536336_1462026293বিনোদন ডেস্ক:
ঢাকাই চলচ্চিত্রের নাম্বার ওয়ান চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের মধ্যে ফের মানসিক দ্বন্দ্ব তৈরি হয়েছে বলে গুঞ্জন উঠেছে। গেল সপ্তাহে শাকিবের সঙ্গে ‘বসগিরি’ নামে একটি ছবি থেকে নিজেকে সরিয়ে নেয়ার কারণে এ গুঞ্জনের সৃষ্টি।

জানা গেছে, শামিম আহমেদ রনি পরিচালিত বসগিরি ছবিটির শুটিং শুরু করার প্রস্তুতি চলছে। শাকিব কলকাতা থেকে ফিরে এলেই শুটিং শুরু হবে। এর মধ্যেই অপু ছবি থেকে নিজেকে প্রত্যাহার করে নেন। এর কারণ হিসেবে নির্মাতা জানিয়েছেন, অপু নাকি নিজের ফিটনেস ঠিক করছেন। তার হাতে সময় নেই।

যদিও নির্মাতার এমন বক্তব্যের সঙ্গে অপুর সাম্প্রতিক ব্যস্ততার কোনো মিল নেই। হাতে সময় না থাকার কথা বললেও নতুন ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন তিনি। এমন খবরও রটেছে চিত্রপাড়ায়। তাও আবার শাকিবের বিপরীতে। আসছে ঈদের পরপরই ছবিটির শুটিং শুরু হবে বলে নির্মাতা রাজু চৌধুরী জানান। যদিও ছবিটিতে তিনি এখনও চুক্তিবদ্ধ হননি। একই জুটি এ পরিচালকের ‘শুটার’ নামে একটি ছবিতে অভিনয় করছেন। শাকিব দেশে ফিরলে এ ছবিটির শুটিং শুরু হবে। পাশাপাশি নতুন ছবিতেও শাকিবের বিপরীতে অপু অভিনয় করবেন বলে কথা দিয়েছেন।

তাহলে প্রশ্ন জাগে, শাকিবের সঙ্গে যদি মানসিক দূরত্ব তৈরি হয় তাহলে নতুন ছবিতেও তার বিপরীতে কেন অভিনয় করা?

বিষয়টি প্রসঙ্গে অপুর কাছে জানতে চাওয়া হলে শোনা যায় ভিন্ন কথা। মূলত শাকিবের সঙ্গে তার কোনো দূরত্ব নেই। ব্যক্তিগত প্রয়োজনেই তিনি বসগিরি ছেড়ে দিয়েছেন। তাছাড়া ছবির নির্মাতার ব্যাপারে কিছুটা সন্দিহান রয়েছেন তিনি। মুখে স্বীকার না করলেও কথার সুরে এমন ইঙ্গিতই মিলেছে। অন্যদিকে দেশে ফিরে এ ব্যপারে বিস্তারিত বলতে পারবেন বলে কলকাতা থেকে শাকিব জানিয়েছেন।

সূত্র: যুগান্তর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: