সর্বশেষ আপডেট : ৯ মিনিট ২৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শান্তিপূর্ণ নির্বাচন করতে প্রস্তুত প্রশাসন —জেলা প্রশাসক

DSC_0381বিশ্বনাথ প্রতিনিধি::
সিলেটের জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীন বলেছেন, সন্ত্রাসী মাস্তানী রাহাজানী হবেনা। ব্যালেট বাক্স ছিনতাই হবে না। নির্বাচন হবে অবাদ, সুষ্ট এবং নিরপেক্ষ। শান্তি পূর্ণ নির্বাচন সম্পন্ন করতে যে কোন পরিস্থিতি মোকাবেলা করতে প্রশাসন রয়েছে প্রস্তুত। তিনি বলেন, কেউ ভোট সেন্টারে বিশৃংখলা করার চেষ্টা করলে গুলি করা হবে। তিনি সবার সহযোগীতা কামনা করে বলেন, নিরপেক্ষ ও সুষ্ট নির্বাচন করতে ইতিমধ্যে প্রশাসন সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। এতে ভোটার কিংবা প্রার্থীদের কোন ধরনের সংশয় বা আতংকিত না হওয়ার জন্য তিনি সবার প্রতি আহ্বান জানান।

শনিবার বিশ্বনাথে উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নেয়া চেয়ারম্যান সংরক্ষিত মহিলা ও সাধারণ সদস্য প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিশ্বনাথ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাশহুদুল কবিরের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য সিলেটের পুলিশ সুপার নূরে আলম মিনা পিপিএম বলেন, নির্বাচনে বিন্দুমাত্র কোন কারচুপি হবে না। নিরপেক্ষ নির্বাচন করতে সব ধরনের ব্যবস্থা গ্রহন করা হয়েছে। যদি ভোট কেন্দ্রে কোন বিশৃংখলা হয় তাহলে গুলি নির্দেশ আছে।

উপজেলা সহকারী কমিশনার মো. আব্দুল হকের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেনজেলা নির্বাচন অফিসার আজিজুল ইসলাম, র‌্যাব ৯ এর মেজর ফখরুল ইসলাম, বিজিবি’র সহকারী পরিচালক সাইফুল ইসলাম, আনসার কামাডেন্ট আশিষ কুমার ভট্রাচার্য, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ মো. আব্দুল হাই।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পাক্ষিক বিশ্বনাথ বার্তা সম্পাদক মোসাদ্দিক হোসেন সাজুল, বিশ্বনাথ প্রেসক্লাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজু, চেয়ারম্যান পদপ্রার্থী জালাল উদ্দিন, আব্দুল মতিন, আজিজুর রহমান, কবির হোসেন ধলা মিয়া, আমির আলী, অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, সাইদুর রহমান, জয়নাল আবেদীন, খালেদ মিয়া, গিয়াস উদ্দিন, মেম্বার পদপ্রার্থী সাইদুল হক মানিক, আবুল কালাম আজাদ, শাহজাহান সিরাজ, আবুল কালাম, আব্দুস সালাম মুন্না, লাহিন আহমদ, নেহারা বেগম, ফাতেমা বেগম প্রমুখ।সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন উপজেলা মসজিদের মোয়াজ্জিন হাফিজ মোস্তাক আহমদ। এছাড়া সভায় র‌্যাব, পুলিশ, বিজিবি ও প্রিন্ট এবং ইলেকট্রনিক্য্র মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: