সর্বশেষ আপডেট : ৯ মিনিট ২৫ সেকেন্ড আগে
সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্ববিদ্যালয়ের সেই ছাত্রীর রাজকীয় প্রেম!

asha-live-7বিনোদন ডেস্ক:
তার পরিচয়টা এখন আর সিদ্ধেশ্বরী কলেজের মধ্যে সীমাবদ্ধ নয়। কলেজ পেরিয়ে বিশ্ববিদ্যালয় অঙ্গনে পা রেখেছেন। তবে এ পরিচয়টাও এখন আর বড় কিছু নয়। ভীট চ্যানেল আই প্রতিযোগিতায় সুন্দরীর তকমাটা গায়ে লাগানোর পর থেকে বদলে গেছে তার লাইফস্টাইল। এখন তিনি অন্যতম জনপ্রিয় মডেল অভিনেত্রী। বলছি লুফুন্নাহার আশার কথা। শান্ত মরিয়ম ইউনিভার্সিটিতে ফ্যাশন ডিজাইনিংয়ে পড়াশোনার চেয়ে বড় পরিচয় তিনি এখন মডেল।

জানা গেছে, মিডিয়ায় আগমনের আগেই ধারাবাহিক নাটকে অভিনয়ের স্বপ্ন দেখতেন ‘ভিটতারকা’ আশা। এবার তিনি চিরায়ত ঐতিহাসিক গল্পের নায়িকা হতে যাচ্ছেন। ‘শিরি ফরহাদ’ শিরোনামের ধারাবাহিকে অভিনয় করবেন তিনি। এতে তাকে শিরি চরিত্রে দেখা যাবে। এটি পরিচালনা করছেন ডায়েল রহমান। ধারাবাহিকের শুটিং শুরু চলছে এখন।

এ প্রসঙ্গে আশা বললেন, “স্বপ্ন পূরণ হাওয়ার অনুভূতি সত্যিকারার্থে ব্যক্ত করা সম্ভব নয়। আমি মনে করি, এ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে আমার ক্যারিয়ারের নতুন এক দিগন্তের সূচনা হতে যাচ্ছে। সেই সঙ্গে ঐতিহাসিক গল্পের নায়িকা হতে পেরে আরো বেশি ভালো লাগছে। আমি ধারাবাহিকে অভিনয়ের জন্য এতদিন মুখিয়ে ছিলাম।” এ ধারাবাহিকে আশাকে রাজ পরিবারের কন্যার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। আশা করছি দর্শকরা রাজকীয় প্রেম উপভোগ করবেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: