সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশী বালিকা পাচার, যৌন নির্যাতন, মুম্বইয়ে দম্পতির বিরুদ্ধে মামলা

12076_abuseআন্তর্জাতিক ডেস্ক:
বাংলাদেশী এক বালিকাকে (১৭)কে পাচার ও যৌন নিপীড়নের অভিযোগে মুম্বইয়ে এক দম্পতির বিরুদ্ধে মামলা হয়েছে। ভিলে পারলে পুলিশ ওই দম্পতির বিরুদ্ধে মামলা করেছে। এর আগে আধেরি স্টেশন থেকে তারা ওই বাংলাদেশী বালিকাকে উদ্ধার করে। পুলিশের দেয়া তথ্যমতে, ওই বালিকাকে এক বছর আগে বাসার কাজে নিয়োজিত করেছিল ওই দম্পতি।

এক পর্যায়ে মার্চ মাসে সে ওই বাসা থেকে পালায়। সে নিখোঁজ হওয়ার পর এই দম্পতি ভিলে পারলে থানায় একটি অপহরণ মামলা করে। তবে তাতে কারো নাম উল্লেখ করা হয় নি। ইন্সপেক্টর রাকশা মহারাও বলেছেন, ওই দম্পতি এখন শহরের বাইরে আছেন। তাদের সন্ধানে ফোর্স নামানো হয়েছে। ওই দম্পতির মধ্যে নারীটির বয়স ৫৭ বছর। তিনি অল্প সময়ের অভিনেত্রী। তার স্বামী কাজ করেন দুবাইতে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। আধেরি স্টেশন থেকে উদ্ধার করার পর ওই বালিকা পুলিশকে বলেছে, ১১ বছর বয়সের সময় সে ওই শহরে যায় পিতামাতার সঙ্গে। তার পিতামাতা ছিলেন শ্রমিক। অবৈধভাবে ভারতে প্রবেশ ও কাজ করার অভিযোগে পুলিশ তাদেরকে আটক করে দেশে ফেরত পাঠিয়ে দিয়েছে। কিন্তু ভারতে রয়ে যায় ওই বালিকা। তার এক নিকট আত্মীয়ের সঙ্গে বসবাস শুরু করে সে।

ওই আত্মীয়ই তাকে কয়েকটি বাসায় কাজ জুটিয়ে দেয়। শেষ পর্যন্ত ভিলে পারলের ওই বাড়িতে সে কাজ নেয়। ওই বালিকা পুলিশকে বলে, আমি এই বাড়িতে এই দম্পতির সঙ্গে দুটি দিওয়ালি পাড় করেছি। একদিন বাসায় স্ত্রীর অনুপস্থিতিতে তার স্বামী আমাকে জোর করে তার বেডরুমে নিয়ে যায়। তারপর অশালীন আচরণ শুরু করেন। অশ্লীল কথা বলতে থাকে। সৌভাগ্যক্রমে তখনই বাসায় ফিরে যান তার স্ত্রী। সঙ্গে সঙ্গে তার স্বামী তার বেডরুম থেকে দ্রুতগতিতে বেরিয়ে যায়। ওই সময়ের জন্য আমি ভয়ে কোন কথা বলি নি।

এরপর ওই দম্পতির বাসা থেকে সে পালায় মার্চে। তাকে আধেরি স্টেশনে দেখতে পায় জিআরপি পুলিশ। তারা তাকে নিয়ে যায় শিশু কল্যাণ কেন্দ্রে। সেখানকার কর্মকর্তা রবি যাদবের সঙ্গে সে তার জীবনের সব কথা শেয়ার করে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: