সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪৯ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগ্ন ভিডিও প্রকাশ, আদালতে কেদেই ফেলেন নারী ক্রীড়া সাংবাদিক

26নিউজ ডেস্ক : ইন্টারনেটে পাওয়া যাচ্ছে নগ্ন ভিডিও। আদালতে শুনানী চলাকালে কান্নায় ভেঙে পড়লেন ফক্স স্পোর্টসের সাংবাদিক ও অনুষ্ঠান সঞ্চালিকা এরিন অ্যান্ড্রুজ। এজলাসে তখন হাজির এরিনের বাবা-মা। বাবাকে উদ্দেশ্য করে ৩৭ বছর বয়সী এরিন চিৎকার করে বলেন, ‘বাবা! ইন্টারনেট জুড়ে শুধু আমার নগ্ন ছবি!’

২০০৮ সালের সেপ্টেম্বরে আমেরিকার নাসভিল হোটেলে উঠেছিলেন অ্যান্ড্রুজ।২০০৯ সালের জুনে তিনি জানতে পারেন, ইন্টারনেটে তার নগ্ন ভিডিও দেখা যাচ্ছে। প্রথমে বিশ্বাস করতেই পারেননি। বাবা-কে ফোন করে চিৎকার করে কান্নায় ভেঙে পড়ে বলেছিলেন ‘বাবা, আমার নগ্ন ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়া হয়েছে।’

পরে ঘটনার তদন্তে নামে এফবিআই। বুধবার আদালতে অ্যান্ড্রুজ জানান, এফবিআইও প্রথমে তাকে সন্দেহ করেছিল। এরিনের সামনেই নাকি গোটা ভিডিও চালানো হয়েছিল। নিজেকে ধরে রাখতে পারেননি এরিন। এফবিআই গোয়েন্দাদের সামনেই বমি করে ফেলেছিলেন।

অবশেষে, ২০০৯ সালের সেপ্টেম্বরে গ্রেফতার করা হয় ঘটনায় অভিযুক্ত মাইকেল ডেভিড ব্যারেটকে। এফবিআইয়ের জেরায় ডেভিড স্বীকার করেছে সে এরিনের হোটেলের কি-হোল দিয়ে ভিডিওটি করেছিলেন।

একটি সংস্থার সেই ভিডিও কেনার কথা থাকলেও পরে তারা আর ভিডিওটি নেয়নি। ডেভিড জানিয়েছে, এরিন সে সময় আমেরিকার বিখ্যাত মুখ ছিলেন, তাই ভিডিওটি সে ইন্টারনেটে পোস্ট করে দেয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: