সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি দম্পতি হত্যা: বড় ছেলের স্বীকারোক্তি

full_2112061698_1462002111প্রবাস ডেস্ক:
যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় বাংলাদেশি দম্পতি হত্যাকাণ্ডে তাদের বড় ছেলের স্বীকারোক্তি দিয়েছে বলে জানিয়েছে পুলিশ। শুক্রবার সান হোসের পুলিশ সার্জেন্ট পেট্রিক গুয়ের নিহত দম্পতির দুই ছেলের বিরুদ্ধে আদালতে ‘হত্যার অভিযোগ’ ও দুই ছেলেকে জিজ্ঞাসাবাদের তথ্য দাখিল করেছে।

সান হোসে পুলিশের বরাত দিয়ে দেশটির সংবাদপত্রগুলো জানায়, বড় ছেলে হাসিব বিন গোলাম রাব্বি (২২) তার বাবাকে কয়েক দফা গুলি চালিয়ে হত্যার কথা স্বীকার করেছেন।

স্বীকারোক্তিতে হাসিব মা’কে হত্যায় জড়িত ছিলেন না এবং হত্যাকাণ্ডে তার ছোট ভাই ওমর (১৭) জড়িত নয় বলেও দাবি করেছেন।

বাবা গোলাম রাব্বী (৫৯) ও মা শামীমা রাব্বী (৫৭)কে হত্যার দায়ে এর আগে দুই ভাইকে গ্রেপ্তার করে তাদের জামিনঅযোগ্য আটকাদেশ দিয়ে কারাগারে পাঠানো হয়।

এরপর জিজ্ঞাসাবাদে হাসিব বাবাকে হত্যার কথা স্বীকার করেছে বলে গুয়ের জানান। অভিযোগপত্রে ওমরকেও ‘প্রাপ্তবয়স্ক’ হিসেবে দেখানো হয়েছে।

“অজ্ঞাত এক ব্যক্তির নির্দেশে হাসিব তার বাবাকে গুলি করে হত্যা করার কথা স্বীকার করেছেন; এর আগে ওই অজ্ঞাত ব্যক্তি তাকে আঘাত করে বলেও সে দাবি করেছে।”

অন্যদিকে ওমর তার বড় ভাইকে বাবা-মা হত্যার জন্য দায়ী করলেও ‘অজ্ঞাত কোনো ব্যক্তি’র উপস্থিতির কথা জানায়নি বলেও গুয়েরের ভাষ্য।

“সে (ওমর) তদন্তকারীদের বলেছে, হাসিবই বাবা-মা’কে খুন করে তাকে গ্যারেজ পরীক্ষা করে দেখতে বলে, যেন তারা ওকল্যান্ডের এনিম কনভেনশনে পৌঁছানোর আগ পর্যন্ত লাশের রক্ত চুইয়ে বাইরে না যায়। এই গ্যারেজেই হাসিব তার বাবাকে গুলি চালিয়ে হত্যা করে।”

গুয়ের বলেন, বাবা গোলাম রাব্বীকে হত্যার পর হাসিব ওমরকে মৃতদেহ পর্দা দিয়ে ঢেকে দিতে বলে; এরপরই হাসিব তার মাকে হত্যা করে। তবে কী কারণে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে, তা এখনও নিশ্চিত হওয়া যায়নি বলে গুয়ের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: