সর্বশেষ আপডেট : ২২ মিনিট ২৪ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাংবাদিক সেজে শচিনের বাড়িতে যেতেন অঞ্জলী

22নিউজ ডেস্ক: নিজের আত্মজীবনী ‘প্লেয়িং ইটস মাই ওয়ে’- তে নিজের একটি গোপন কথা জানিয়েছেন ভারতীয় ব্যাটিং কিংবদন্তি শচিন টেন্ডুলকার। ক্যারিয়ারের শুরুতে এক নারী সাংবাদিকের সঙ্গে ডেট করেছিলেন তিনি। সেই নারী সাংবাদিকই হলেন বর্তমানে শচিনের স্ত্রী অঞ্জলী।

সে ১৯৯০ সালের কথা। মুম্বাই বিমানবন্দরে প্রথম দেখা হয় শচিন ও অঞ্জলীর। প্রথম দেখাতেই মনের কোনে কিঞ্চিৎ ভালোলাগা তৈরি হয়ে যায় দু’জনের। ফোন নম্বর বিনিময় হয়। এরপর ফোনে কয়েকদিন কথা বলার পর দু’জনেই দেখা করার সিদ্ধান্ত নেন।

কিন্তু, ততদিনে তারকা ক্রিকেটার বনে যাওয়া শচিনের পক্ষে বাইরে দেখা করতে যাওয়াটা ছিল অনেকটাই অসম্ভব। তাহলে উপায়? ঠিক হলো শচিনের বাড়িতেই দেখা হবে।

কিন্তু রক্ষণশীল ভারতীয় পরিবারের বাড়িতে একজন অবিবাহিত মেয়ের দেখা করতে আসাটাও শচিনের বাবা-মা মেনে নিতেন না। তাই, শচিনের বাড়িতে প্রথম ডেটিংয়ে অঞ্জলী একজন সাংবাদিক সেজে এসেছিলেন৷ জানিয়েছিলেন তিনি মাস্টার ব্লাস্টারের সাক্ষাৎকার নিতে চান।

টেন্ডুলকার কয়েকটি চকলেট প্লেটে করে এনে অঞ্জলীকে খেতে দেন। বাড়ির অন্য সদস্যরা বুঝতেই পারলেন না এই নারী ‘সাংবাদিক’ ভবিষ্যতে ওই ঘরেরই ঘরনী হয়ে আসতে যাচ্ছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: