সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১২ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাডা প্রবাসী শাহানা কাজীর দ্বিতীয়

11980_e8বিনোদন ডেস্ক:
কানাডার টরেন্টোর জনপ্রিয় প্রবাসী শিল্পী শাহানা কাজী। দীর্ঘদিন ধরে সেখানে গান করে যাচ্ছেন তিনি। টরেন্টোর ইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে পড়াশোনা শেষ করলেও কানাডার মর্যাদাপূর্ণ সংগীত প্রতিষ্ঠান ‘মেরিয়াম স্কুল অব মিউজিক’ থেকে সংগীতের ওপর তালিম নিয়েছেন। এদিকে গত বছর পহেলা বৈশাখে প্রকাশ হয় তার প্রথম বাংলা গানের অ্যালবাম ‘ভালোবাসার কথা’।

কবির বকুলের কথায় এ অ্যালবামের গানগুলো বেশ প্রশংসিত হয় শ্রোতামহলে। শাহেদ কাজীর প্রযোজনায় কানাডার ব্লুসম মিউজিক থেকে প্রকাশিত এ অ্যালবামটি বর্তমানে আই টিউনস, অ্যাপল মিউজিক, আমাজন, স্পটিফাইসহ সব জনপ্রিয় অনলাইন মিউজিক স্টোরে বিশ্বব্যাপী পাওয়া যাচ্ছে। নতুন খবর হলো, এবার তিনি তার দ্বিতীয় একক অ্যালবাম নিয়ে হাজির হচ্ছেন। এ অ্যালবামের বেশ কিছু গানের সুর ও সংগীত করছেন তিনি নিজে।

এ প্রসঙ্গে শাহানা কাজী বলেন, মনের মতো কিছু কথা ও সুর নিয়ে নতুন গানের অ্যালবামের কাজ করছি। রেকর্ডিং এবং মাস্টারিং করা হচ্ছে কানাডার অন্যতম একটি রেকর্ডিং স্টুডিওতে। আমার প্রথম অ্যালবামটি মুক্তির পর উত্তর আমেরিকা, ইউরোপ এবং বাংলাদেশসহ বিশ্বের অনেক দেশের শ্রোতাদের কাছ থেকে বেশ ভালো সাড়া পেয়েছি। ফেসবুক ফ্যান পেজে ফ্যানদের সংখ্যা দাঁড়িয়েছে ৬.৫ লাখের ওপর।

এছাড়াও ইনস্টাগ্রাম এবং ইউটিউবেও ফলোয়ার আর সাবস্ক্রাইবারের সংখ্যা বাড়ছে। শ্রোতা-ভক্তদের এ ব্যাপক সাড়া নিয়ে দ্বিতীয় অ্যালবামের কাজ শুরু করেছি। আশা করছি গানগুলো ভালো লাগবে সবার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: