সর্বশেষ আপডেট : ৩৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সন্দেহজনক বোলিং অ্যাকশনের তালিকায় মুস্তাফিজুর

walton20160429144501 (1)খেলাধুলা ডেস্ক:
বিশ্বকাপ টি-টোয়েন্টি চলাকালীন সময়ে বোলিং অ্যাকশনে ত্রুটি ধরা পড়ে আরাফাত সানি এবং তাসকিন আহমেদের। এরপরই নড়েচড়ে বসে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যার ফলশ্রুতিতে প্রাথমিক পর্যায় থেকেই বোলারদের এই ধরনের কোন সমস্যা থাকলে তা শনাক্ত করে পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত নেয় বিসিবি।

এরই পরিপ্রেক্ষিতে গেল ২২ এপ্রিল থেকে শুরু হওয়া ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে চোখ রাখে বিসিবি। প্রিমিয়ার লিগের প্রথম দিনেই সন্দেহজনক বোলিং অ্যাকশনের তালিকায় নাম আসে চারজন বোলারের। এরা সবাই ছিলেন স্পিনার। এদের ভেতর ছিলেন গাজী গ্রুপের স্পিনার মুস্তাফিজুর রহমান বাশারও।

বৃহস্পতিবার ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগে গাজী গ্রুপ বনাম লিজেন্ডস অফ রূপগঞ্জের মধ্যকার ম্যাচে দ্বিতীয়বারের মত তার বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করে আম্পায়াররা।

প্রথম ম্যাচেই গাজী গ্রুপ ক্রিকেটার্স দলের হয়ে খেলা বাঁ-হাতি স্পিনার মইনুল ইসলাম ও অফ-স্পিনার মুস্তাফিজুর রহমান, আবাহনী লিমিটেডের হয়ে খেলা বাঁ-হাতি স্পিনার অমিত কুমার ও প্রাইম দোলেশ্বরের বাঁ-হাতি স্পিনার রেজাউল করিমের বোলিং অ্যাকশনে ত্রুটি আছে বলে সন্দেহ করা হয়।

মুস্তাফিজের দ্বিতীয় বারের মত বোলিং অ্যাকশনে সন্দেহ প্রকাশ করার দিনেই ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের বিপক্ষে মোহামেডান স্পোর্টিং ক্লাবের বাঁ হাতি স্পিনার নাইম ইসলাম জুনিয়র এবং ফয়সাল হোসেনের বোলিং নিয়েও সন্দেহ প্রকাশ করে ম্যাচে থাকা আম্পায়াররা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: