সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাণীগঞ্জ ইউনিয়নকে বিদ্যুতের আলোয় আলোকিত করতে চান আব্দুল হাফিজ

01. daily sylhet jogonnathpur news2ওয়াহিদুর রহমান ওয়াহিদ::
জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান আমেরিকা প্রবাসী আব্দুল হাফিজ রাণীগঞ্জ ইউনিয়নকে বিদ্যুতের আলোয় আলোকিত করতে চান বলে তাঁর মতামত ব্যক্ত করেছেন।

শুক্রবার সাংবাদিকদের সাথে আলাপ কালে আব্দুল হাফিজ বলেন, বিগত ২০০৩ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত দীর্ঘ ৮ বছর আমি রাণীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান ছিলাম। আমি দায়িত্বে থাকাকালে ইউনিয়নের কাঙ্খিত উন্নয়নে প্রাণপন চেষ্টা করেছি। এবার আমি আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকা প্রত্যাশী ছিলাম। কিন্তু টাকার কাছে আমি হেরে গেছি। নৌকা প্রতীক পাইনি। তবুও জনগণের চাপের মুখে বাধ্য হয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছি।

এবার আমি নির্বাচিত হলে আমার অসমাপ্ত কাজ সমাপ্ত করার লক্ষে আন্তরিকভাবে কাজ করবো। এছাড়া আমি নির্বাচিত না হলেও আগামী ৩/৪ মাসের মধ্যে রাণীগঞ্জ ইউনিয়নের কুশারাই, জয়নগর, কামড়াখাই, হিলালপুর, মেঘারকান্দি, হরিণাকান্দি, রৌয়াইল, বালিশ্রী, আলমপুর ও নোয়াগাঁওসহ ১০ গ্রামে আমার ব্যক্তি উদ্যোগে পল্লী বিদ্যুৎ সংযোগ প্রদান করবো।

আমি অবহেলিত রাণীগঞ্জ ইউনিয়নকে বিদ্যুতের আলোয় আলোকিত করতে চাই। সেই সাথে রাণীগঞ্জ ইউনিয়ন পরিষদের নতুন কমপ্লেক্স, চাতলির হাওরের বেড়িবাঁধ নির্মাণ, স্থানীয় ৩ টি রাস্তা নির্মাণসহ ইউনিয়নবাসীর কাঙ্খিত উন্নয়নে আন্তরিকভাবে কাজ করে যাবো। তিনি ৭৫ ভাগ বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করে বলেন, আমি নির্বাচিত হলে জনগণের কামলা (কাজের লোক) হিসেবে অর্পিত দায়িত্ব সততার সাথে পালন করবো ইনশাল্লাহ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: