সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ১২ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় আহমদ সোহান সোনালী উচ্চ বিদ্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠান

d463cda3-5358-42bd-a821-90c46b7a9d0dতারেক হাসান, কুলাউড়াঃ
কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের ধামুলীতে বিশিষ্ট রাজনীতিবিদ যুক্তরাষ্ট্র প্রবাসী সিরাজ উদ্দিন আহমদ সোহাগের একমাত্র পুত্র প্রয়াত সোহানের নামকরণে প্রতিষ্ঠিত আহমদ সোহান সোনালী উচ্চ বিদ্যালয়ে ২৮ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে এক সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথি ছিলেন আইটি বিশেষজ্ঞ সারোয়ার নাজরাত আলী। পৃথিমপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কমরেড আব্দুল লতিফের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষিক মোঃ আব্দুল মালিক ও সহকারী শিক্ষক জিসানউজ্জামান লিটনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সহকারি এটর্ণি জেনারেল এডভোকেট আব্দুর রকিব মন্টু, সংবর্ধিত অতিথি যুক্তরাষ্ট্র কমিউনিটি নেতা ও টাইম টেলিভিশনের পরিচালক সৈয়দ ইলিয়াছ খছরু, ব্যাংক কর্মকর্তা ইকবাল হোসেন, সাংবাদিক তারেক হাসান, ছাত্রলীগ নেতা ফরহাদুল ইসলাম লিটু প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সোহানের নামে করা এই বিদ্যালয়ের শিক্ষার্থীদের সোহানের মতো মেধাবী করে গড়ে তুলতে হবে। সোহান ছিল সৎ, নম্র, ভদ্র, মেধাবী একজন ছাত্র। সুদুর যুক্তরাষ্ট্র গিয়েও সে তার মেধার স্বাক্ষর রেখেছে। সকলকে উপযুক্ত শিক্ষায় শিক্ষিত হয়ে দেশের যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠতে হবে। শিক্ষা ছাড়া ব্যক্তি জীবনে উন্নতি লাভ করা যায় না। উপজেলার এই প্রত্যন্ত অঞ্চলে শিক্ষার্থিরা শিক্ষার আলোয় আলোকিত হলে সোহানের আত্মা শান্তি পাবে।

প্রধান অতিথি শিক্ষা প্রতিষ্টানে ২৫ হাজার টাকা ও এন আরবি ব্যাংক এর পক্ষ থেকে কম্পিউটার দেয়ার আশ্বাস প্রদান করেন এবং বিশেষ অতিথি সৈয়দ ইলিয়াছ খছরু ১০ হাজার টাকা প্রদানের আশ্বাস প্রদান করেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র আল কোরআন থেকে তেলাওয়াত করেন বিদ্যালয়ের ছাত্র মারজান আলী। পরে অতিথিদের ফুলের তোড়া ও ক্রেস্ট প্রদান করা হয়। উল্লেখ্য যুক্তরাষ্ট্রে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় সোহানের অকাল মৃত্যু হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: