সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাঁচতে চায় শিশু রিমন

b48b7778-b88d-4d84-9365-b7402896a855নিজস্ব সংবাদদাতা:
মানুষ মানুষের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না ও বন্ধু-বিখ্যাত লেখকদের সেই গানের কথাগুলোর মত আজ একটি ফুলের মত ফুটফুটে নিস্পাপ শিশুর কিডনি রোগে আক্রান্ত হয়ে তিলে তিলে জীবন মরণের সন্ধিক্ষনে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের ইসলামপুর (আজলপুর) গ্রামের হতদরিদ্র আবু ছালিকের ছেলে রিমন মিয়া (৬) জম্ম নেয়ার দুই বছর বয়স থেকে একশিরা রোগে আক্রান্ত হয়। তারপর থেকে হতদরিদ্র পিতা শিশুটিকে বাচাতে বিত্তবানদের কাছ থেকে সাহায্য সহযোগিতা নিয়ে চিকিৎসা করিয়ে আসছিলেন। বর্তমানে শিশু রিমনের অবস্থা খুবই গুরুতর।

সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালের ডাক্তারগন বলেছেন, এক শিরা রোগ থেকে এখন তার দুইটি কিডনি আক্রান্ত হতে শুরু করেছে। অতি তাড়াতাড়ী উন্নত চিকিৎসা না করালে শিশুটিকে বাচানো যাবে না। আর অপারেশন করতে অনেক টাকা প্রয়োজন।

কিন্তু হত দরিদ্র পিতা আবু ছালিক এর বসত ভিটাও নেই তিনি অন্যের বাড়িতে থাকেন। এ জন্য ফুলের মত নিস্পাপ শিশুটিকে অপারেশন করে বাচানোর জন্য সমাজের হৃদয়বান ব্যাক্তিদের কাছে সাহায্য চেয়েছেন তার পিতা আবু ছালিক।

সাহায্য পাঠানোর ঠিকানা- পূবালী ব্যাংক সঈদপুর বাজার শাখা, হিসাব নং 2160-2, প্রয়োজনে রিমনের চাচার মোবাইল ০১৭১৪- ৮৬৬১৭২ নাম্বারে যোগাযোগ করে বিস্তারিত জানা যাবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: