সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩১ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কিং খানের বিরুদ্ধে শত কোটির মামলা!

full_1659998114_1461927233বিনোদন ডেস্ক:
শাহরুখ খানের পরবর্তী ছবি ‘রইস’ মুক্তি পাওয়ার কথা ছিল ঈদুল আজহায়। তবে ছবিটির মুক্তির আগেই কিং খানের প্রোডাকশন ‘হাউস রেড চিলিস এন্টারটেইনমেন্ট’-এর বিরুদ্ধে এক’শ এক কোটি রুপির মানহানির মামলা হয়েছে।

জীবনীভিত্তিক ছবি ‘রইস’ গুজরাটের গ্যাংস্টার আবদুল লতিফের জীবনের ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে। চিত্রনাট্য নিয়ে গবেষণার সময়ই তার পরিবারকে সেটি জানানো হয়। হিন্দুস্তান টাইমসের খবরে এ তথ্য জানানো হয়েছে।

তবে ছবির প্রচার প্রচারণার সময় আবদুল লতিফের ছেলে মুস্তাক আহমেদের মনে হয়েছে ছবিতে তার বাবাকে সঠিকভাবে চিত্রায়িত করা হয়নি। ছবিতে যে দৃশ্য ও সংলাপ যা আছে, তাতে তার (আবদুল লতিফ) সম্মানহানি হয়েছে। তাই শাহরুখের প্রোডাকশন হাউস রেড চিলিস এন্টারটেইনমেন্ট-এর বিরুদ্ধে ১০১ কোটি রুপির মানহানির মামলা করা হয়েছে।

সালমান খানের ‘সুলতান’ ও শাহরুখের ‘রইস’ও ঈদে মুক্তি পাওয়া নিয়ে আলোচনা চলছে। একই দিনে ছবি মুক্তি নিয়ে অনেকে চিন্তায় পড়েছে, এর ফলে আবারো দুই খানের পুরোনো বিবাদ না শুরু হয়ে যায়।

‘সুলতান’ ছবির ব্যাপক প্রচার ও সালমানকে নিয়ে বিস্তর আলোচনা শাহরুখকে কিছুটা চিন্তায় ফেলে দিয়েছে। এ কারণেই ‘রইস’-এর মুক্তির দিন পিছিয়ে দিতে চান ‘বলিউড বাদশা’-এমন খবরও বেরিয়েছিল। এরই মধ্যে নতুন এ ঝামেলায় পড়লেন শাহরুখ।

এরপর আদালত থেকে ‘বলিউড বাদশা’র প্রোডাকশন হাউস রেড চিলিস এন্টারটেইনমেন্ট-এর বিরুদ্ধে নোটিশ পাঠানো হয়েছে।

এ মামলা নিয়ে রেড চিলিস এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে বিবৃতি নেওয়া হবে ১১ মে। ফলে আহমেদাবাদের ওই আদালতের রায় জানতে আরও বেশ কিছু সময় লাগবে।

মামলার অভিযোগে মুস্তাক বলেন, ‘রইস’ ছবির দ্বিতীয়ার্ধে তার বাবার ভাবমূর্তি নষ্ট করা হয়েছে। এতে তার পরিবারের সুনাম ক্ষুণ্ন হয়েছে যার মূল্য ১০১ কোটি রুপি।

‘রইস’ ছবিটিতে শাহরুখ খান ছাড়াও অভিনয় করেছেন নওয়াজ উদ্দিন সিদ্দিকি, মাহিরা খান। ছবিতে আশির দশকে গুজরাটে রইস নামে এক চোরাকারবারীর গল্প বলা হয়েছে। বড় ধরনের ঝামেলা না হলে জুলাইয়ের প্রথম সপ্তাহে ছবিটি মুক্তি দেওয়া কথা রয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: