সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১০ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অাজ ইত্যাদির নতুন পর্ব

full_1155541368_1461923685বিনোদন ডেস্ক: বাংলাদেশের একটি জনপ্রিয় টেলিভিশন ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। বাংলাদেশ টেলিভিশনে তিন মাস পর পর প্রচারিত এই কৌতুকাশ্রয়ী অনুষ্ঠানটি। ১৯৯০-এর দশকে শুরু হওয়া এই অনুষ্ঠানটি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান হিসেবে স্থান করে নিয়েছে।

এই জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠানের এবারের আসর হবে আমের রাজধানী খ্যাত চাঁপাইনবাবগঞ্জে।

দেশের ইতিহাস, ঐতিহ্য, সভ্যতা, সংস্কৃতি এবং প্রাকৃতিক সৌন্দর্য তুলে ধরার প্রয়াসে জেলার হর্টিকালচার সেন্টারের আমবাগানে ৫০ হাজার দর্শকের উপস্থিতিতে অনুষ্ঠানের দৃশ্যধারণ করা হয়।

আজকের পর্বে চাঁপাইনবাবগঞ্জ এবং আম ছাড়াও থাকছে ফজলে রাব্বী রবিন নামে এক যুবকের সর্পপ্রীতির ওপর একটি সচেতনতামূলক প্রতিবেদন। আরও দুটি প্রতিবেদন রয়েছে খুলনার শিক্ষানুরাগী কুতুবুদ্দিন আহমেদ ও আঠারো শতকের বাংলার নবাবদের আবাসস্থল মুর্শিদাবাদ নিয়ে। রয়েছে সমসাময়িক ঘটনা নিয়ে বেশকিছু সরস নাট্যাংশ।

আরও আছে ল্যাডলী মোহন মৈত্র ও গৌরী চন্দ্র সিতুর পরিচালনায় স্থানীয় শতাধিক শিল্পীর নৃত্য পরিববেশনা, বক্তব্যধর্মী মিউজিক্যাল ড্রামা ও ঐতিহ্যবাহী গম্ভীরা গানের দলের পরিবেশনা।

এ ছাড়াও নিয়মিত পর্বে রয়েছে মামা-ভাগ্নে, নানি-নাতি ও চিঠিপত্র বিভাগ। রয়েছে বিভিন্ন সমসাময়িক ঘটনা নিয়ে বেশকিছু নাট্যাংশ। এগুলোতে অভিনয় করেছেন- নাজমুল হুদা বাচ্চু, এসএম মহসীন, মাসুম আজিজ, মহিউদ্দিন বাহার, এ্যামিলাসহ আরও অনেকে।

অনুষ্ঠানটি গ্রন্থনা, উপস্থাপনা ও পরিচালনা করেছেন হানিফ সংকেত। আজ রাত সাড়ে ৮টায় বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে অনুষ্ঠানটি প্রচার করা হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: