সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১ সেকেন্ড আগে
শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইলিয়াস আলী গুম সরকারের রাজনীতির অংশ : নোমান

noman20160429090516নিউজ ডেস্ক::
উন্নয়ন নয় গুম খুনই বর্তমান সরকারের বৈশিষ্ট উল্লেখ করে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেন, যতক্ষণ কতৃত্ববাদী সরকারের শাসন আমলের সমাপ্তি না ঘটবে ততক্ষণ পর্যন্ত ইলিয়াস আলীসহ গুম হওয়া নেতাকর্মীদের খোঁজ আশা করা যায় না। তাই আমি বলব, ইলিয়াস আলী গুম, সরকারের রাজনীতির অংশ।

শুক্রবার দুপুরে জতীয় প্রেস প্রেসক্লাবে অবিলম্বে ইলিয়াস আলীর সন্ধান এবং চলমান হত্যা, গুম ও রাষ্ট্রীয় সন্ত্রাস বন্ধের দাবিতে আয়োজিত নাগরিক সমাবেশে তিনি এসব কথা বলেন। জিয়া নাগরিক ফোরাম (জিনাম) এ সমাবেশের আয়োজন করে।

দেশে গণতন্ত্র না থাকায় আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে সরকারে জনগণের বিরুদ্ধে লড়াই করছে বলেও মন্তব্য করেন বিএনপির এই নেতা।

চলমান ইউপি নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, নির্বাচন নয়, নির্বাচনের নামে তামাশা ও ডাকাতি হচ্ছে। আর এই সরকার ডাকাতির ধরণ পাল্টে দিয়েছে। ডাকাতির জন্য আগে প্রস্তুতির প্রয়োজন হতো। কিন্তু এ সরকার ও নির্বাচন কমিশন কোন প্রস্তুতি ছাড়াই রাতের আধারে ব্যালট বাক্স ভর্তি করছে। যেখানে পারছে না তারা কলমের কালি দিয়ে নিজেদের প্রার্থীদের বিজয়ী করছে।

তিনি বলেন, দেশের মানুষ আজ রাজনৈতিক ভাবে নয়, অর্থনৈতিকভাবেও নিপিড়িত। যে দেশের প্রধানমন্ত্রী বলে, ৮০০ কোটি টাকা চুরি হয়ে গেছে তাতে দেশের অর্থনীতির কোন ক্ষাতি হবে না। তার মানে তিনি এই চোরদের বৈধতা দিয়েছেন।

আয়োজক সংগঠনের সভাপতি লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ারের সভাপতিত্বে নাগারিক সমাবেশ আরো বক্তব্য রাখেন, সাবেক বিরোধীদলীয় চিপ হুইপ জয়নুল আবেদিন ফারুক , বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, লেবার পার্টির সভাপতি মোস্তাফিজুর রহমান ইরান স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মোহাম্মাদ রহমতউল্লাহ, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: