সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ১০ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হলো বড়লেখার ফাহাদ

ttreবড়লেখা প্রতিনিধি::
মৌলভীবাজারের বড়লেখার ফাহাদ আহমদ প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড এর জন্যে মনোনীত হয়েছে। সে বড়লেখা উপজেলার রোকেয়া খাতুন লাইসিয়াম স্কুলের দশম শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র। সংশ্লিষ্ট সূত্র জানায়, বুধবার (২৭ এপ্রিল) বাংলাদেশ স্কাউট পরিচালক (প্রোগ্রাম) আবু সালেক স্বাক্ষরিত প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড পরীক্ষার চূড়ান্ত ফলাফলে উত্তীর্ণদের তালিকা প্রকাশ করা হয়। সারা বাংলাদেশের বিভিন্ন বিদ্যালয়ের ৩৬৫ জন স্কাউটার এতে উত্তীর্ণ হয়ে প্রেসিডেন্ট’স অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়েছে।

রোকেয়া খাতুন লাইসিয়াম স্কুলের স্কাউট ইউনিট লিডার ডা: আহম জুনায়েদ সিদ্দিকী জানান, আমার লক্ষ্য ও উদ্দেশ্য ছিল প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড। এ লক্ষ্যকে সামনে রেখে স্কাউটদেরকে তৈরি করি। ফাহাদ প্রেসিডেন্ট’স অ্যাওয়ার্ড পাওয়ায় আমার লক্ষ্য ও উদ্দেশ্য পূরণ হয়েছে এবং পরিশ্রম সার্থক হয়েছে। ফাহাদ শুধু একজন মেধাবী স্কাউটই নয়। সে একজন মেধাবী ছাত্রও।

অ্যাওয়ার্ডের জন্য মনোনীত ফাহাদ আহমদ তার প্রতিক্রিয়ায় জানায়, সে আর্তমানবতার সেবায় নিজেকে উৎসর্গ করতে চায়। এজন্য সে সকলের কাছে দোয়াপ্রার্থী।
এদিকে ফাহাদ ছাড়াও সিলেট বিভাগের আরও ৬জন প্রেসিডেন্ট’স অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়েছেন। মনোনীতরা হলো-সিলেটের জালালাবাদ ক্যান্ট: পাবলিক স্কুল এণ্ড কলেজের শিক্ষার্থী কাজী রিফাত বিন রহমান, ঢাকা দক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় কলেজের আব্দুল্লাহ আল সাকিব, দিদার আহমদ, মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার তারাপাশা উচ্চ বিদ্যালয় ও কলেজের মনীষা ওয়াহেদ, সাজমীন বেগম ও কুলাউড়া উপজেলার নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের অভিষেক চক্রবর্তী সৌরভ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: