সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথের দেওকলস ইউনিয়নে হঠাৎ থেমে গেল নির্বাচনী প্রচার-প্রচারণা!

01.-daily-sylhet-UP-ect11বিশ্বনাথ প্রতিনিধি::
সিলেটের বিশ্বনাথের দেওকলস ইউনিয়নে হঠাৎ থেমে গেল নির্বাচনী প্রচার-প্রচারনা। উপজেলার দেওকলস ইউনিয়নের প্রার্থীদের প্রচার-প্রচারনা বৃহস্পতিবার রাত প্রায় ৯টায় বন্ধ হয়ে যায় বলে খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার রাত প্রায় ৯টায় উপজেলা নির্বাচন অফিস থেকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীদের কাছে বার্তা দেয়া হয় ইউনিয়নের নির্বাচন স্থগিত। ফলে প্রার্থীরা তাদের প্রচার-প্রচারনা বন্ধ করে দেন। সারাদিন ওই ইউনিয়নের প্রার্থীরা প্রত্যন্ত অঞ্চলে ঘুরে ভোট প্রার্থনায় ব্যস্ত ছিল। কোনো কোনো প্রার্থীর রাতেও প্রচার-প্রচারনায় চালিয়ে যাচ্ছিলেন। কিন্তু হঠাৎ করে নির্বাচন স্থগিতের বিষয়টি শুনে তাদের প্রচার-প্রচারনা থেমে যায়।

জানাগেছে, আগামী ৭মে উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনা করে নির্বাচন কমিশন। প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ছিল গত ১৮ এপ্রিল প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে ১৯ এপ্রিল। মনোনয়নপত্র শেষ দিনে উপজেলার সাতটি ইউনিয়নের ৩৩জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। প্রতিক পাওয়ার পরপরই প্রার্থীরা নির্বাচনী প্রচার-প্রচারনায় কোমর বেধে মাঠে নামেন। প্রতিদিন নিজ নিজ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরা প্রত্যন্ত অঞ্চলে চুষে বেড়ান।

উপজেলার দেওকলস ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম জুয়েল, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবেক চেয়ারম্যান ফখরুল আহমদ মতছিন, বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলাল আহমদ ও জাতীয় পার্টি মনোনীত চেয়ারম্যান প্রার্থী সহল আল রাজি চৌধুরী। দেওকলস ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরা নির্বাচনের প্রতিক পাওয়ার পর মাঠে ছিল তাদের সরব উপস্থিতি। প্রতিদিন ভোটাদের দ্বারে দ্বারে ঘুরে বেড়ান। প্রার্থীদের মধ্যে ছিল খুবই আন্তরিকতা। নির্বাচন প্রচার-প্রচারনাকালে কোনো প্রার্থী কেউ কাহার বিরুদ্ধে কোনো বক্তব্যে দেননি বলে এলাকাবাসী জানান। কিন্তু বৃহস্পতিবার রাতে হঠাৎ প্রার্থীদের কাছে সংবাদ আসে ইউনিয়নের নির্বাচন স্থগিত। ফলে প্রার্থীরা যে যেখানে প্রচার-প্রচারনায় ছিল সেখানেই তাদের প্রচার-প্রচারনা বন্ধ হয়ে যায়।

প্রসঙ্গত, উচ্চ আদালতের নিদের্শে নির্বাচন কমিশন উপজেলার দেওকলস ইউনিয়নের নির্বাচন তিন মাসের জন্য স্থগিত ঘোষনা করেন।

এব্যাপারে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলাল আহমদ বলেন, তার নির্বাচনী এলাকায় তিনি প্রচারে ছিল। বৃহস্পতিবার রাত প্রায় ৯টায় উপজেলা নির্বাচন অফিস থেকে ফোনে জানানো হয় ইউনিয়নের নির্বাচন স্থগিত করা হয়েছে। ফলে প্রচারনা বন্ধ করে দিয়ে বাসায় ফিরে আসি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: