সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বোমা ফাটিয়ে কোটি টাকার স্বর্ণালোঙ্কার লুট

141101_1নিউজ ডেস্ক::
রাজশাহীতে বোমার বিস্ফোরণ ঘটিয়ে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত পৌণে ৮টার দিকে একদল ডাকাত নগরীর গণকপাড়ার এম. রায় জুয়েলার্সে হামলা চালিয়ে কোটি টাকার স্বর্ণালাঙ্কার লুট করে নিয়ে যায়।

বাধা দেয়ায় কুপিয়ে আহত করে দোকানের মালিক মনিষ রায়কে। তাকে সঙ্কটাপন্ন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাদা মাইক্রোবাস নিয়ে একদল লোক এম রায় জুয়েলার্সের সামনে অবস্থান নেয়। এরপর এলোপাথাড়ি বোমের বিস্ফোরণ ঘটাতে শুরু করে।

এসময় প্রাণভয়ে লোকজন ছুটোছুটি শুরু করেন। এরই মধ্যে ওই জুয়েলার্সে থাকা সব স্বর্ণালোঙ্কার লুট করে আবার বোমার বিস্ফোরণ ঘটাতে ঘটাতে নিউমার্কেটের সড়ক ধরে পালিয়ে যায় ডাকাতরা।

প্রত্যক্ষদর্শী কাশিনাথ রায় জানান, এম. রায় জুয়েলার্সের বিপরীত পাশেই তার গয়না তৈরির কারখানা। হঠাৎ করে দেখতে পান ওই জুয়েলার্সের সামনে একটি সাদা মাইক্রোস থেকে ৭-৮ জন লোক নামে। এরপর তিনজন ভেতরে প্রবেশ করে লুটপাট শুরু করে। অন্যরা এলোপাথাড়ি বোমার বিস্ফোরণ ঘটাতে থাকে। ভয়ে লোকজন কেউ তাদের বাধা দিতে এগিয়ে আসেনি।

তিনি আরো বলেন, লুটপাট শেষে মালোপাড়া পুলিশ ফাঁড়ির সামনে দিয়ে তারা পালিয়ে যায়। ডাকাতদের বাধা দিলে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করা হয় জুয়েলার্সের মালিক মনিষ রায়কে।

বোয়ালিয়া মডেল থানার এসআই মহিউদ্দিন শেখ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করা হয়েছে। তবে তার আগেই ডাকাতরা পালিয়ে গেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: