সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চেয়ারম্যান পদে বাপ-বেটার লড়াই

020-copyনিউজ ডেস্ক:
কুমিল্লার চৌদ্দগ্রামের ঘোলপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়াই করছে বাপ-বেটা। ইউপি নির্বাচনের চতুর্থ দফায় আগামী ৭ মে নির্বাচনকে সামনে রেখে পিতা আর পুত্র দুজনই কোমড় বেঁধে নেমে পড়েছেন নির্বাচনী প্রচার-প্রচারণায়।

এলাকাবাসী জানায় ঘোলপাশা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ওয়াজি উল্যাহ ভূঁইয়া খোকনের কাছে তার পুত্র নেয়াজ শরীফ আব্দার জানিয়েছিল এবারের নির্বাচনে তিনি প্রার্থী হতে চান। বাবাকে ছেলে অনুরোধ করেছিল এবারের নির্বাচনে প্রার্থী না হতে। কিন্তু ছেলের আবেদন নিবেদনে সাড়া দেয়নি বাবা। ছেলে নেওয়াজ শরীফও পিছু হটতে নারাজ।

শেষপর্যন্ত ঘোলপাশা ইউনিয়নে আনারস মার্কা নিয়ে ওয়াজি উল্যাহ ভূঁইয়া খোকন এবং টেবিল ফ্যান নিয়ে ছেলে নেয়াজ শরীফ ভোটের লড়াইয়ে নেমেছেন। চেয়ারম্যান পদে দুজনই স্বতন্ত্র প্রার্থী। এই নিয়ে ভোটারদের মধ্যে ব্যাপক কৌতুহল তৈরি হয়েছে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, মনোনয়ন পত্র যাচাই বাছাই শেষে উল্লেথিত পিতা-পুত্রসহ আ’লীগের কাজী জাফর আহম্মদ (নৌকা), বিএনপির আশরাফুল ইসলাম ইমরান (ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী মীর হোসেনকে (মোটর সাইকেল) সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা প্রতীক বরাদ্দ দিয়েছেন।

স্থানীয়দের ধারণা, নির্বাচনের মাঠে পিতা-পুত্র দুজনকেই এখন প্রচারণা চালিয়ে যেতে দেখা গেলেও শেষমুহূর্তে বাবা বর্তমান চেয়ারম্যান ওয়াজি উল্যাহ ভূঁইয়া খোকনের প্রতি সমর্থন জানিয়ে ছেলে নেয়াজ শরীফ সরে দাঁড়াবেন।

নির্বাচনী প্রচারণায় আলোচনা তৈরির জন্যই তারা এই কৌশল বেছে নিয়েছেন বলেও মনে করছেন কেউ কেউ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: