সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৩৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাউথ আফ্রিকায় সড়ক দুর্ঘটনায় সিলেটের জুবেরসহ নিহত ৩

12848প্রবাস ডেস্ক:
সাউথ আফ্রিকায় সড়ক দুর্ঘটনায় সিলেটের শেখঘাটের জুবের আহমদসহ (২৭) ৩ জন নিহত হয়েছেন। গতকাল বুধবার সাউথ আফ্রিকার স্থানীয় সময় বিকেল ৩টায় দুর্ঘটনা ঘটে। নিহত অপর দু’জনের একজনের বাড়ি কুমিল্লায় এবং অন্যজন স্থানীয় এক আফ্রিকান।

জুবের আহমেদ শেখঘাট শুভেচ্ছা আবাসিক এলাকার ১১৭ নং বাসার বাসিন্দা জামিল আহদের ছেলে। ৩ ভাই ও ৪ বোনের মধ্যে তিনি ছেলেন ৬ষ্ঠ। ৬/৭ বছর আগে তিনি সাউথ আফ্রিকা পাড়ি জমান।সাউথ আফ্রিকায় বসোবাসরত জুবেরের এক বন্ধু জানিয়েছেন রাজধানী কেপটাউন থেকে ৮০০ কিলোমিটার দুরের আফিংটন শহরে তিনি থাকতেন। এক সিলেটি বন্ধুর সাথে অংশিদারির ভিত্তিতে ব্যাবসা করতেন।

দুর্ঘটনার সময় আফিংটন থেকে তারা ৩ জন একটি প্রাইভেট কারে অন্য আরেকটি শহরে যাচ্ছিলেন। এসময় তাদের গাড়ির সঙ্গে বিপরীত দিক থেকে আসা অপর একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনা স্থলেই তারা ৩ জন মৃত্যুবরণ করেন। খবর পেয়ে পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রিজটন হাসপাতালে পাঠায়। নিহত অপর বাংলাদেশির বাড়ি কুমিল্লায় হলেও তার বিস্তারিত পরিচয় জানা যায়নি। আফ্রিকার বাংলাদেশি কমিউনিটির অত্যন্ত পরিচিত মুখ জুবেরের মৃত্যুতে কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। তার শেখঘাটস্থ বাসায় ও উঠেছে কান্নার রোল। পরিবারের সদস্যরা আকস্মিক এ সংবাদে কিংকর্তব্যবিমুঢ়।

শেখঘাটের তার এক বন্ধু জানান, জুবের অত্যান্ত সচেতন ছিলেন। শত ব্যাস্ততার মধ্যে ও পুরানো বন্ধুবান্ধবদের খোঁজখবর নিতেন। পরিবারের প্রতি দায়িত্ব পালনে তিনি অত্যান্ত নিষ্ঠাবান ছিলেন বলেও ওই বন্ধু উল্লেখ করেন।এদিকে জুবেরের লাশ পাওয়ার ব্যাপারে আফ্রিকার বাংলাদেশি কমিউনিটির নেতারা পুলিশের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন। লাশ পাওয়ার পর যত তাড়াতাড়ি সম্ভব দেশে পাঠানো হবে বলে জানিয়েছেন তারা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: