সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সেলফির ফাঁদে নায়িকারা!

41616বিনোদন ডেস্ক:
বর্তমান বিশ্বের সব থেকে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম হচ্ছে ফেসবুক। ফেসবুক যেন আমাদের দৈনন্দিন কাজের অংশ হয়ে পড়েছে। আর এই ফেসবুকের সাথে সক্রিয় ভাবে জড়িয়ে গেছে সেলফি। আসলে সেলফিটা হচ্ছে নিজের ছবি নিজেই তুলে প্রকাশ করা। আর এই সেলফি রোগে আক্রান্ত হয়েছে ছোট বড় সবাই।
সেলফি থেকে বাদ নেই সেলিব্রেটিরাও। নিজের ফেসবুক পেইজে ছবি দিয়ে একটু ক্যপশন না দিলে যেন তাদের ভালো লাগে না। বিশেষ করে নায়িকারা। বর্তমান সমাজের সাথে তাল মিলিয়ে চলতে আমাদের অনেক কিছুর সাথে নিজেকে মানাতে হচ্ছে। কিন্তু আমরা এটা হয়তো বুঝে উঠতে পারছিনা যে আগামী প্রজন্ম আমাদের কাছে কিন্তু এই শিক্ষায় পাবে।

হলিউডি, বলিউড, টালিউড ও ঢালিউব সব মিলিয়ে যেন সেলফিতে মেতেছেন নায়িকারা। কার পোষ্ট কেমন লাইক আর কমেন্ট তা নিয়ে প্রতিযোগিতাও চলে।
যদি বাংলাদেশের নায়িকাদের কথা বলি তাহলে তারাও নিয়োমিত সেলফি প্রকাশ করতে ব্যস্ত। বিনোদন বিভাগ উল্লেখযোগ্য কয়েকজন সেলিব্রেটির প্রোফাইলে গিয়ে দেখা গেছে তারা প্রতি নিয়ত তাদের কাজের আপডেট সেলফির মাধ্যমে প্রকাশ করছেন।

এতে করে খুব সহজে বোঝা যাচ্ছে ওই সেলিব্রেটি কোথায় আছেন এবং কি কাজে আছেন। যেমন এতে করে উপকার হচ্ছে ঠিক তেমন ক্ষতিও হচ্ছে।

মৌসুমি হামিদ বলেন, ‘আসলে আমার কাছে মনে হয়ে সবার সাথে যোগাযোগ রাখা ভালো। আর আমি কোথায় কি কাজ করছি আমার ভক্তদের জানানো উচিত। আর সেলফি তো খারাপ কিছু না’।

অভিনেত্রী আইরিন বলেন, ‘আসলে আমাদের চোখ দিয়ে আমরা দুই ধরনের বিচার করি। একটা ভালো আর খারাপ। তো সেলফিটা আমার কাছে খারাপ মনে হয়না’।

মডেল অভিনেত্রী আমব্রিনা বলেন, ‘সেলফি আমাদের কাজের মাঝে একটা বিনোদন। আমারা অনেক সময় কাজের মাঝে একাকি হয়ে যায় তখন হয়তো সেলফি তুলে সবার সাথে সেয়ার করি। একটু সময়টা ভালো কাটলো’।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক এক অভিনেত্রী বলেছেন, ‘এটা আসলে আমাদের রোগ হয়ে গেছে। আমারা কি করছি না করছি কেন সেটা আগে প্রকাশ করতে হবে। কাজের মান কমে যায় তাতে। আর আমি দেখি কেউ কেউ গাড়িতে বসে সেলফি দেয়, কেউ আবার রুমে শুয়ে ইত্যাদি ইত্যাদি। আসলে আমারা যদি নিজেরা না পাল্টাই তাহলে আগামী প্রজন্ম আমাদের কাছে কি শিখবে’।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: