সর্বশেষ আপডেট : ২৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার ফিরতি মনোনয়ন ছিনিয়ে এনে চমক দেখালেন নবীগঞ্জ আওয়ামী লীগের সভাপতি মুকুল

5c77665e-67b5-41b6-916e-eef5f6e54f0bনবীগঞ্জ প্রতিনিধিঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র ফিরতি ছিনিয়ে এনে চমক দেখালেন নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ১১নং গজনাইপুর ইউনিয়নের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ইমদাদুর রহমান মুকুল।

এর আগে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন বোর্ডের সদস্যবৃন্দ তৃণমুলের মতামতের ভিত্তিতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল’কে প্রাথমিক ভাবে ১১নং গজনাইপুর ইউনিয়নের প্রার্থী হিসেবে চুড়ান্ত করে কেন্দ্রে নাম পাঠানো হয়। তার পর পর-ই গত ২৬ এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত মনোনয়ন পত্রে ইমদাদুর রহমান মুকুলকে বাতিল করে ১১নং গজনাইপুর ইউ/পি আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আবুল খায়ের গোলাপকে আওয়ামীলীগের ইউ/পি প্রার্থী হিসেবে ঘোষণা করা হয় ।

গত ২৭ এপ্রিল বুধবার আবুল খায়ের গোলাপ দলীয় মনোনয়ন ফরম নিয়ে ঢাকা থেকে নিজ বাড়িতে ফিরে আসার খবরে তার সমর্থকদের আনন্দ উল্লাস করতে দেখা যায়।

২৭ এপ্রিল ইমদাদুর রহমান মুকুল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে স্বাক্ষাত করে জানান, যুদ্ধাপরাধি মামলার আসামী আবুল খায়ের গোলাপ। এতে মনোনয়ন বাতিল করে তৃণমূল থেকে দেয়া প্রার্থী ইমদাদুর রহমান মুকুলকে মনোনয়ন দেয়ার দাবী জানান।

বিভিন্ন সুত্রে আরো জানাযায় ,গোলাপের পক্ষে প্রধানমন্ত্রীকে মিথ্যা তথ্য দিয়ে জালিয়াতির আশ্রয় নেয়া হয়েছে। প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে গতকাল বৃহস্পতিবার আবারো আবুল খায়ের গোলাপের মনোনয়ন বাতিল করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত মনোনয়ন ফরমে ফিরতি উপজেলা আওয়ামীলীগ সভাপতি ইমদাদুর রহমান মুকুল’কে ১১নং গজনাইপুর ইউনিয়নের নৌকার প্রার্থী হিসেবে চুড়ান্ত করে ধানমন্ডি কার্যালয়ে তার হাতে মনোনয়ন পত্র তুলে দেয়া হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: