সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ১ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মালয়েশিয়ায় রিয়াদের স্বপ্নভঙ্গ

riyad20160428124534প্রবাস ডেস্ক:
পরিবারের অভাব দূর করতে ও মায়ের মুখে হাসি ফোটাতে মালয়েশিয়া যান কুমিল্লার রিয়াদ হোসাইন। পোর্ট কেলাংয়ের একটি ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের কাজ করে ভালোই চলছিল রিয়াদের দিন। কিন্তু গত ২২ ফেব্রুয়ারি ওয়ার্কশপে কাজ করা অবস্থায় গাড়ি থেকে পড়ে বাম পায়ের টাখনুতে মারাত্মক আঘাত পান তিনি। ভেঙে যায় তার স্বপ্ন। প্রায় ২ মাস ধরে চিকিৎসা চলছে। হাসপাতাল থেকে বাসা, বাসা থেকে হাসপাতালে ছুটোছুটি করতে করতে ক্লান্ত রিয়াদ।

কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার হাতিয়া মুড়ি গ্রামের মৃত নুরুল হুদার ছেলে রিয়াদ ২০১৫ সালের নভেম্বরে মালয়েশিয়ায় যান। আহত হয়ে প্রায় ২ মাস কাজ করতে না পারায় পড়েছে চরম অর্থ সঙ্কটে রয়েছেন তিনি। অন্যদিকে কাছের কোনো আত্মীয়-স্বজন না থাকায় ও সঠিক চিকিৎসা না হওয়ায় ধীরে ধীরে স্থায়ী পঙ্গুত্বের দিকে এগিয়ে যাচ্ছে রিয়াদ। মালয়েশিয়ার ডা. পরামর্শ দেন পারিবারিক আশ্রয় এবং সেবা শুশ্রুষা পেলে সুস্থ হয়ে উঠতে পারেন।

অনেক দিন কাজ না করতে পারায় বর্তমানে নিদারুণ কষ্টে দিনাতিপাত করছেন রিয়াদ। অনেক ধারদেনা করে প্রবাসে গিয়ে সেই টাকা পরিশোধ করার কথা থাকলেও এখন প্রাণে বাঁচার লড়াই করছেন রিয়াদ।

দেশে গিয়ে সঠিক চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠবে বলে আসা করছেন রিয়াদ। এ জন্য তিনি মালয়েশিয়ায় অবস্থানরত হৃদয়বান ব্যক্তিদের সহযোগিতা কামনা করেন।

এদিকে প্রায় ২ মাস চিকিৎসা নেয়ার পরও অবস্থার কোনো পরিবর্তন না হওয়ায় বাংলাদেশে গিয়ে চিকিৎসা করানোর সিদ্ধান্ত নিলেও তার কাছে কোনো টাকা না থাকায় টিকিট কিনে দেশে যেতে পারছেন না।

যদি কোনো হৃদয়বান ব্যক্তি তার সাহায্যে এগিয়ে আসেন রিয়াদ তার কাছে চির কৃতজ্ঞ থাকবেন। অথবা কেউ যদি তাকে বিশ্বাস করে ধার হিসেবে টিকিট কেটে দেশে গিয়ে

সুস্থ হয়ে এ ধারের টাকা পরিশোধ করবেন বলে রিয়াদ এ প্রতিবেদককে জানান। মালয়েশিয়া রিয়াদের মোবাইল নম্বর : +৬০১১১৬৬৩৯৬৬২।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: