সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাত্র ৮৮৮ টাকায় স্মার্টফোন!

Docos-X120160428114340তথ্যপ্রযুক্তি ডেস্ক::
কিছুদিন আগেই ভারতে সবচেয়ে কমদামী স্মার্টফোন কোম্পানি রিংগিং বেলস প্রাইভেট লিমিটেড বাজারে নিয়ে আসে। সে সময় বলা হয় ‘ফ্রিডম ২৫১’ নামের এই স্মার্টফোন পৃথিবীর সবচেয়ে কমদামী ফোন হতে চলেছে। এই ফোন নিয়ে তো ভারতে একেবারেই লঙ্কাকাণ্ড ঘটে গেছে। অভিযোগ উঠে দুর্নীতির।

তবে এবার মাত্র ৮৮৮ টাকায় অ্যান্ড্রয়েড স্মার্টফোন ভারতের বাজারে নিয়ে আসার ঘোষণা দিয়েছে দেশটির একটি মোবাইল ফোন নির্মাতা কোম্পানি। তবে ফ্রিডম ২৫১ এর মতো হবে না এই ফোন। একেবারে ওয়েবসাইটের ঠিকানা, ফোন নম্বর এবং ঠিক কবে থেকে ফোনটি হাতে পাবেন সব জানিয়ে দিয়েছে ডোকোস এক্স ১ (DOCOSS X1) নামের এই মোবাইল কোম্পানি।

ফ্রিডম২৫১-এর মতো আগে থেকে টাকা জমা দিতে হবে না। ডোকোস কর্তৃপক্ষ বলছে, মোবাইল ডেলিভারির সময়ই ক্রেতারা মূল্য পরিশোধ করতে পারবেন। ফোন পেতে অনলাইনে বুকিং করতে হবে। ডোকোস এক্স ১ এর ওয়েবসাইটে (www.docoss.com) অর্ডার দেওয়া যাবে। এছাড়া হটলাইন নম্বরে ফোন করেও জানা যাবে ফোনের যাবতীয় বিষয়। ২৯ এপ্রিল রাত ১০টা পর্যন্ত বুকিংয়ের সময় ঠিক করা হয়েছে।

ফোনটি আগামী ২ মে থেকে ক্রেতাদের হাতে পৌঁছে যাবে। ফোনটিতে রয়েছে, ৪ ইঞ্চি পর্দা, এক জিবি র্যা ম, ডুয়েল সিম, ২ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা, ০.৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৪ জিবি ইন্টারনাল মেমোরি ও অ্যান্ড্রয়েড কিটক্যাট।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: