সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ২২ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিবির নেতা হাফিজুর ৪ দিনের রিমান্ডে

60নিউজ ডেস্ক :: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইংরেজি বিভাগের অধ্যাপক ড. এএফএম রেজাউল করিম সিদ্দিকী হত্যা মামলায় গ্রেফতার শিবির নেতা হাফিজুর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য চার দিনের রিমান্ডে নিয়েছে ডিবি পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা মহানগর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউস সাদিক জানান, আটক হাফিজুর রহমানকে বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুরে মামলায় গ্রেফতার দেখিয়ে রাজশাহী মহানগর ম্যাজিস্ট্রেট আদালতে (১) হাজির করা হয়।

এ সময় তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়। পরে শুনানি শেষে বিচারক মোকসেদা আজগর চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ডিবি কার্যালয়ে বিকেল থেকেই জিজ্ঞাসাবাদ শুরু হবে বলে জানান তিনি।

ড. রেজাউল হত্যাকাণ্ডে এখন পর্যন্ত সন্দেহভাজন হিসেবে রাবির লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী ও মহানগরীর ১৯ নং ওয়ার্ড ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক হাফিজুর রহমানসহ তিনজনকে আটক করেছে পুলিশ। এর মধ্যে হাফিজুরকে এ মামলায় গ্রেফতার দেখিয়ে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নিলো ডিবি পুলিশ।
গত শনিবার (২৩ এপ্রিল) সকাল পৌনে ৮টার দিকে মহানগরীর শালবাগান এলাকায় নিজ বাড়ি থেকে মাত্র ১০০ গজ দূরে ড. এএফএম রেজাউল করিম সিদ্দিকীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। সকালে বাড়ি থেকে নাস্তা করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে বের হয়েছিলেন তিনি।

কিন্তু শালবাগান বাজারের পশ্চিম পাশে অবস্থিত বাড়ির গলির মধ্যে দুর্বৃত্তরা তাকে পেছন থেকে কুপিয়ে হত্যা করে। মৃত্যু নিশ্চিত করার পর দুর্বৃত্তরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তার ঘাড়ে চারটি কোপের চিহ্ন মিলেছে। এ ঘটনায় অজ্ঞাত দুর্বৃত্তদের আসামি করে ওইদিন বিকেলে নিহতের ছেলে রিয়াসাত ইমতিয়াজ সৌরভ বাদী হয়ে বোয়ালিয়া থানায় মামলা দায়ের করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: