সর্বশেষ আপডেট : ৫০ মিনিট ৫০ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইনুর জাসদই পেল মশাল

47নিউজ ডেস্ক :: হাসানুল হক ইনু সমর্থিত জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদকে মশাল প্রতীক দেয়া হয়েছে। এ বিষয়ে নির্বাচন কমিশন (ইসি) সচিবালয় বৃহস্পতিবার জাসদের দুই পক্ষকে চিঠি দিয়ে এ সিদ্ধান্তের কথা জানায়।

ভাঙনের পর নিবন্ধিত জাসদ কোনটি হবে এবং দলটির প্রতীক মশাল কারা পাবে, তা নিষ্পত্তির জন্য নির্বাচন কমিশন ৪ এপ্রিল উভয় পক্ষের শুনানি নেয়। কমিশন সচিবালয় সূত্র বলেছে, ‘জাসদ’ ও ‘মশাল’-এর মালিকানা দাবি করে ইনু-সমর্থিত জাসদের পক্ষ থেকে যেসব প্রামাণিক দলিলপত্র জমা দেওয়া হয়েছে, আম্বিয়া-সমর্থিত জাসদের পক্ষ তা দিতে পারেনি।

শরীফ নুরুল আম্বিয়া ও নাজমুল হক প্রধান সমর্থিত কমিটিকে পাঠানো চিঠিতে বলা হয়েছে, গঠনতন্ত্র পর্যালোচনা করে যথেষ্ট তথ্য-প্রমাণ না দিতে পারায় মশাল প্রতীক হাসানুল হক ইনু-সমর্থিত অংশকে দেওয়া হয়েছে।

গত ১২ মার্চ রাজধানীতে মহানগর নাট্যমঞ্চে জাসদের কাউন্সিল হয়। কাউন্সিলের নির্বাচন পর্বে কমিটি গঠন নিয়ে দুই পক্ষের মধ্যে গন্ডগোল হয়। এক পক্ষ হাসানুল হক ইনুকে সভাপতি ও শিরীন আখতারকে সাধারণ সম্পাদক ঘোষণা করে। অপর পক্ষ শরীফ নুরুল আম্বিয়াকে সভাপতি ও নাজমুল হক প্রধানকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: