সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪২ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নেশাগ্রস্ত মোশাররফ করিম!

6বিনোদন ডেস্ক: বাংলা নাটকে এক্সপেরিমেন্টাল চরিত্রে অনবদ্য অভিনয় করতে পারদর্শী জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। আর অন্যদিকে ভিন্নস্বাদের চরিত্রে বেশ মানিয়ে নিতে সমান অভিজ্ঞ আরেক অভিনেতা মারজুক রাসেল। আর এই দুই অভিনেতাকে এবার একটি টেলিছবিতে দেখা যাবে মাতাল ও জমিদার চরিত্রে! মদের নেশা মানুষকে যে কতোটা পরিবার ও সমাজ থেকে বিচ্ছিন্ন করে দেয় তারই কার্যকারণ নিয়ে মুন্সী প্রেমচাঁদের গল্প অবলম্বনে আরিফ শরীফ পরিচালনা করছেন এই টেলিছবি ‘ঘাট কাপড়’।
টেলিফিল্মটিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, জুঁই, মারজুক রাসেল ও আমিরুল ইসলাম প্রমুখ। আর ২৮ এপ্রিল সন্ধ্যা ৭ টা ৫০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে টেলিফিল্মটি।
এই টেলিছবির গল্পে দেখা যাবে বাবা ও ছেলে নেশাগ্রস্ত। আয় রোজগার বা কোন ধরনের কাজ কর্মের ধারে পাশে তারা নেই। মানুষ কাজের কথা বললে তারা কোনো না কোন অযু হাত দেখিয়ে এড়িয়ে যায়। অথচ তাদের ঘরে কোন খাবার নেই। মাধবের গর্ভবতী স্ত্রী অসুস্থ হওয়ায়, তাকে কবিরাজের কাছে নেয়ার মত টাকা নেই তাদের সংসারে। মানুষের কাছ থেকে সাহায্য নিয়ে তাদের দিন চলে।
স্ত্রীকে ডাক্তার দেখানোর কথা বলে জমিদার বাবুর কাছ থেকে টাকা এনে সেই টাকা দিয়ে দুজন মিলে মদ খেয়ে শেষ করে ফেলে। হঠাৎ একদিন অসুস্থ স্ত্রী মারা যায়। স্ত্রীর সদগারের জন্য কাপড় কেনার কথা বলে মানুষের কাছ থেকে টাকা সংগ্রহ করে সেই টাকায় মদ খেয়ে মাতাল হয়ে পড়ে থাকে বাপ ছেলে- এমন গল্পের বুনুন নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘ঘাট কাপড়’।
নেশাগ্রস্ত বাবা-ছেলের এমন নির্মম গল্পের বুনুন টেলিছবিতে বাবা ও ছেলের চরিত্রে অভিনয় করেছেন আমিরুল ইসলাম ও মোশাররফ করিম। ছেলের বউ চরিত্রে আছেন রোবেনা রেজা জুঁই , আর জমিদার চরিত্রে আছেন মারজুক রাসেল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: