সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে সামাদ আজাদের মৃত্যুবার্ষিকী পালিত

samad-azadজগন্নাথপুর প্রতিনিধি:
জগন্নাথপুরে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক পররাষ্ট্রমন্ত্রী প্রয়াত জাতীয় নেতা আলহাজ্ব আব্দুস সামাদ আজাদের ১১ তম মৃত্যু বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

বুধবার দিন ব্যাপী প্রয়াত জাতীয় নেতার মৃত্যু বার্ষিকী উপলক্ষে পৃথকভাবে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। দুপুরে জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয়ে স্বরণসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আকমল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদ।

বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কাইয়ূম মশাহিদ, আব্দুল মালিক, পাটলি ইউপি চেয়ারম্যান সিরাজুল হক, যুগ্ম-সম্পাদক সুজিত কুমার রায়, সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমদ মুক্তা, সহ-দপ্তর সম্পাদক ফিরোজ আলী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, কলকলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফখরুল ইসলাম, সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সৈয়দ মনোয়ার আলী, পাইলগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুল তাহিদ, উপজেলা শ্রমিকলীগের সভাপতি নুরুল হক, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সহ-সভাপতি এম ফজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা জিয়াউল হক, উপজেলা ছাত্রলীগ নেতা শাহ শাহেদ আহমদ, আব্দুল মুকিত, তানভীর আহমদ প্রমূখ।

এদিকে-জগন্নাথপুর পৌরসভার উদ্যোগে জাতীয় নেতা সামাদ আজাদের মৃত্যু বার্ষিকী উপলক্ষে পৌরসভার হলরুমে পৃথকভাবে স্বরণসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মনাফের সভাপতিত্বে ও পৌর প্রকৌশলী স্বতীশ গোস্বামীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, পৌর সচিব মোবারক হোসেন, প্যানেল মেয়র শফিকুল হক, পৌর কাউন্সিলর খলিলুর রহমান, দিলোয়ার হোসেন, গিয়াস উদ্দিন মুন্না, সুহেল আহমদ, আবাব মিয়া, আয়ারুন্নেছা, মিনা রাণী পাল, পৌর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ছালিক আহমদ ডন প্রমূখ। এছাড়া আব্দুস সামাদ আজাদ স্মৃতি পরিষদের উদ্যোগে প্রয়াত জাতীয় নেতার রূহের মাগফেরাত কামনা করে পৌর শহরের বিভিন্ন মসজিদে দোয়া ও বিভিন্ন মন্দিরে প্রার্থনার করা হয় এবং সামাদ আজাদের গ্রামের বাড়ি ভূরাখালিতে পৃথকভাবে স্বরণসভা, মিলাদ মাহফিলসহ উপজেলার বিভিন্ন স্থানে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: