সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘সবাইকে সাথে নিয়ে রাজাগঞ্জকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই’

bfcfd72c-a883-406a-a3d1-c57ab5717eedডেইলি সিলেট ডেস্ক:
কানাইঘাটের রাজাগঞ্জ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ফখরুল ইসলাম বলেছেন, হিন্দু-মুসলিম দল-মত নির্বিশেষে এলাকার সর্বস্তরের মানুষ তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে বিজয়ী করেছেন। এখন দলমতে উর্ধ্বে উঠে সকলে মিলে উন্নয়নের জন্য কাজ করতে হবে। আমি কোন দল বা গোষ্ঠির জন্য নয়; সবাইকে সাথে নিয়ে রাজাগঞ্জকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।

তিনি বুধবার সকাল ১১টায় ইউনিয়নের মুকিগঞ্জ বাজারে স্থানীয় ফালজুর যুব সমাজ কল্যাণ সমিতির পক্ষ থেকে দেওয়া এক সংবর্ধনা ও আনন্দ সভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

এসময় তিনি আরও বলেন, রাজাগঞ্জ ইউনিয়ন সবসময়ই অবহেলিত ছিল। যারা উন্নয়ন চায় না, তারা ফলাফল ঘোষণার পরপরই আমার বিরুদ্ধে অপপ্রচার শুরু করেছে। দায়িত্ব পাওয়ার পর ইউনিয়নের সর্বস্তরের মানুষের মতামতের ভিত্তিতে উন্নয়ন কর্মকান্ড পরিচালনার আশ্বাস দেন তিনি। একই সাথে ষড়যন্ত্রকারিদের ব্যাপারে সবসময় সজাগ থাকা ও উন্নয়ন কর্মকান্ডে সকলের সহযোগিতা কামনা করেন চেয়ারম্যান ফখরুল ইসলাম।

এলাকার বিশিষ্ট মুরব্বি শামসুল হুদা তহশিলদারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন স্থানীয় মুরব্বি ইসলাম উদ্দিন, সাবেক মেম্বার শফিকুর রহমান, মানব রঞ্জন দাস, মাস্টার আবু তাহির, কুদরত উল্লাহ মাস্টার প্রমুখ। স্বাগত বক্তব্য দেন ফালজুর যুবসমাজ কল্যাণ সমিতির সভাপতি আবুল কালাম আজাদ। এসময় স্থানীয় ফালজুর, ভাটিরফৌদ মৌজার মুরব্বিয়ান, যুবসমাজসহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৩ এপ্রিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ‘চশমা’ প্রতীক নিয়ে বিজয়ী হন স্বতন্ত্র প্রার্থী ফখরুল ইসলাম। তার প্রাপ্ত ভোট ২৮২৯। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মাওলানা শামসুল ইসলাম খেজুরগাছ প্রতীক নিয়ে ২৩৪৯ ভোট পেয়েছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: