সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাপার সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ

141013_1নিউজ ডেস্ক:
এখন থেকে জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন রওশন এরশাদ। তাকে এ দায়িত্ব দেওয়া হয়েছে।

বুধবার বিকেলে রংপুরের গঙ্গাচড়া উপজেলায় চত্বরে উপজেলা জাপা আয়োজিত সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ এক ঘোষণায় রওশনকে এই দায়িত্ব দেন।

জনসভায় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গাকে হাত তুলে পরিচয় করিয়ে দিয়ে বলেন রাঙ্গা আমার ভাগ্নে। আর দলে কোনো বিভেদ নেই। সব এক হয়ে গেছে। দল থেকে যাদের মনোনয়ন দেওয়া হবে তাদের ভোট দিয়ে নির্বাচিত করবেন।

জাপা চেয়ারম্যান বলেন, সংসদের বিরোধিদলীয় নেতা রওশন এরশাদকে সিনিয়র কো-চেয়ারম্যান করা হয়েছে। এতে কারো কোনো আপত্তি নেই। এছাড়া আমার মৃত্যুর পর দলের দায়িত্ব পালন করবেন রওশন। সবাই তাকে সহযোগিতা করবে।

এরশাদ বলেন, দলের মধ্যে কিছুটা বিভেদ ছিল। এখন থেকে তা আর নেই। জাতীয় পার্টির মধ্যে কোনো বিভেদ নেই, আমরা সবাই এক। আমরা এক হয়ে কাজ করে দলকে এগিয়ে নিয়ে যাব।

প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ বলেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা আমার ভাগ্নে। আমাদের মামা-ভাগ্নের সম্পর্ক কখনই নষ্ট হবে না, চিরদিন অম্লান থাকবে। এখানে ইউনিয়ন পরিষদ নির্বাচনে যাতে আমাদের প্রার্থীরা ভালো করতে পারে সে ব্যাপারে দলের নেতাকর্মীদের এখন থেকেই কাজ করতে হবে।

উপজেলা সভাপতি শাসসুল আলমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাপা কেন্দ্রীয় কমিটির সদস্য স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা, মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা, উপজেলা জাপার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: