সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নব্য’র আচরণে অস্বস্তিতে জয়া, অ্যাশের উস্কানি

2016_04_27_14_19_21_0O4DchPRfHNrS7jKjNFOI1b9MZLPSu_originalবিনোদন ডেস্ক :: উগ্র চলন বলন, সোশাল সাইটে নগ্ন ছবি, শাহরুখ পুত্র আরিয়ানের সঙ্গে প্রেমের সম্পর্ক বিষয়ে এরইমধ্যে বহুবার খবরের শিরোনাম হয়েছেন অমিতাভ বচ্চনের নাতনি (অমিতাভ বচ্চনের বড় মেয়ে শ্বেতা বচ্চনের মেয়ে) নব্য নাবেলি। আর তার এমন আচরণে অস্বস্তিতে নানী জয়া বচ্চন। আর নব্যর উদ্যাম চলাফেরায় প্রধান উস্কানিদাতা নাকি ঐশ্বরিয়া!

বচ্চন পরিবারের মর্যাদা ক্ষুণ্ন হয় এমন কোনো কাজ সমর্থন করতে রাজি নয় অমিতাভ বচ্চনের দীর্ঘদিনের সঙ্গী জয়া বচ্চন। এমনকি নিজের নাতনি হলেও নয়। আর এমনটিই শোনা যাচ্ছে ভারতীয় সংবাদ মাধ্যমের বদৌলতে।

নব্যর এমন আচরণ, বিশেষ করে সোশাল সাইটে নব্যর যে আপত্তিকর কাজকর্ম তা কোনোভাবেই মেনে নিতে রাজি নন নানী জয়া বচ্চন। গুঞ্জন শোনা যাচ্ছে, সোশাল সাইটে নব্যর উদ্ধত ছবি, স্ট্যাটাস নিয়ে যথেষ্ঠ বিব্রত ও অস্বস্তিতে আছেন জয়া বচ্চন। এরজন্য নব্যকে নাকি গালমন্দও করেছেন তিনি। আর তাই জয়া বচ্চনের সঙ্গে নব্যর সম্পর্কেরও অবনতি ঘটেছে।

অন্যদিকে সোশাল মিডিয়ায় নব্যর এমন অ্যাক্টিভিটি নাকি সমর্থন করছেন মামি ঐশ্বরিয়া বচ্চন। নব্যকে তারমত স্বাধীন মত চলতে নাকি উস্কানিটাও দিচ্ছেন ঐশ্বরিয়া। শ্বাশুরী জয়া বচ্চন যাতে করে নব্যর স্বাধীন চলাফেরায় হস্তক্ষেপ না করে সে বিষয়েও নাকি মন্ত্র দিচ্ছেন তিনি!

অন্য একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে এও বলা হয়েছে যে, নানী জয়ার এমন হস্তক্ষেপে নাকি বেদম চটেছেন নব্য।আর তাই পুরোদমে নানিকে এড়িয়ে চলছেন তিনি। আর এখন নানীর সঙ্গ ছেড়ে ঐশ্বরিয়ার সঙ্গে নাকি ঘুরঘুর করতে দেখা যায় নব্যকে। এমনকি ‘বচ্চন হাউজে’ গেলেও নানীর সঙ্গে কোনো ধরনের কথা না বলে সোজা ঐশ্বরিয়ার ঘরে ঢুকে যেতেও দেখা যাচ্ছে তাকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: