সর্বশেষ আপডেট : ৪০ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কাতারে সড়ক দুর্ঘটনায় ৫ সিলেটি নিহত (আপডেট)

qatar-sorokডেইলি সিলেট নিউজ :: কাতারে সড়ক দুর্ঘটনায় পাঁচ বাংলাদেশি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। হতাহত সবারই বাড়ি সিলেটের কানাইঘাটে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে রাজধানী দোহার কাছে সামাল রোডে এ দুর্ঘটনা ঘটে। বুধবার (২৭ এপ্রিল) এ খবর জানায় কাতারে বাংলাদেশ দূতাবাস।

নিহত পাঁচজন হলেন- মইনুদ্দিন, ইসমাইল উদ্দিন, কুতুব আলী, মাহবুবুর রহমান ও ফরিদ উদ্দিন। আর আহত তিনজন হলেন- মোহাম্মদ রেদওয়ান, হেলালউদ্দিন ও মোহাম্মদ হোসেন।

কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আসুদ আহমদ জানান, মঙ্গলবার সকালে মিশরীয় এক চালকের গাড়িতে করে দোহার কাছাকাছি সবজি মার্কেট থেকে দোখান এলাকায় যাচ্ছিলেন ওই আট বাংলাদেশি। হঠাৎ গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় আরেকটি গাড়ি এসে সেটিকে দুমড়ে-মুচড়ে দেয়।

এতে ঘটনাস্থলেই নিহত হন মইনুদ্দিন ও ইসমাইল উদ্দিন। হাসপাতালে নেওয়ার পর মারা যান কুতুব আলী ও মাহবুবুর রহমান। চিকিৎসাধীন অবস্থায় রাতে মৃত্যু হয় ফরিদ উদ্দিনের। আর আহত তিনজনকে দেওয়া হয় প্রাথমিক চিকিৎসা।

রাষ্ট্রদূত আরও জানান, ওই পাঁচ বাংলাদেশির মরদেহ এখন স্থানীয় একটি হাসপাতালের মর্গে রয়েছে। এ মরদেহ দেশে ফেরত পাঠানোর প্রক্রিয়া চলছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: