সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে পাশবিক নির্যাতনের শিকার শিশু শিক্ষার্থী, শিক্ষক গ্রেপ্তার

Rajaস্টাফ রিপোর্টার::
শহরতলীর কুমারগাঁওয়ে দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে পাশবিক নির্যাতনকারী শিক্ষক রাজা মিয়াকে (৩২) গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকালে তাকে গ্রেফতার করা হয় বলে জালালাবাদ থানার ওসি আখতার হোসেন নিশ্চিত করেছেন। নির্যাতনের শিকার শিশুটিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার(ওসিসি)-এ ভর্তি করা হয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানান, খালিগাঁও গ্রামের জনৈক শ্রমজীবীর ২য় শ্রেণীতে পড়ুয়া শিশু কন্যা গত সোমবার সন্ধ্যায় তার ছোট ভাইকে নিয়ে প্রাইভেট পড়া শেষে বাড়ী ফিরছিল। পথে নলেজ হোম নামের একটি কিন্ডার গার্টেন স্কুলের সামনে দিয়ে আসার সময় রাজা মিয়া নামের ওই শিক্ষক তাদের ডেকে নেয় এবং কন্যা শিশুটিকে স্কুলের ভেতরে নিয়ে দরজা বন্ধ করে দেয়।

এ সময় তার ভাই দরজার বাইরে অপেক্ষা করতে থাকে। কিছুক্ষণ পর চিৎকার করে কন্যা শিশুটি পাষন্ড শিক্ষকের কবল থেকে বেরিয়ে এসে বাড়ীতে গিয়ে ঘটনাটি জানায়। খবর পেয়ে ক্ষুব্ধ লোকজন ঐ শিক্ষককে খোঁজাখুজি শুরু করে। শিক্ষক রাজা মিয়াকে না পেয়ে তার বাড়ী ও স্কুল ভাংচুরের চেষ্টা চালায়। এ সময় উত্তেজিত জনতা প্রায় ঘন্টাকানেক সিলেট সুনামগঞ্জ সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুস শহীদ, এনাম মেম্বারসহ জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পাশবিক নির্যাতনকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাসে জনতা অবরোধ তুলে নেয়।

টুকেরবাজার ইউপি চেয়ারম্যান আব্দুস শহীদ জানান, শিশুটির শরীরে ক্ষত দেখা গেছে। পাশবিকতার ঘটনাটি নিশ্চিত হতে ডাক্তারী পরীক্ষার জন্য তাকে ওসিসিতে ভর্তি করা হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন জানান, এ ঘটনায় অভিযুক্ত রাজা মিয়াকে মঙ্গলবার সকালে গ্রেফতার করা হয়েছে। আজই তাকে কোর্টে চালান দেয়া হবে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

এদিকে, কিন্ডারগার্টেন স্কুলের অধ্যক্ষ আবুল খায়ের জানান, ওই শিক্ষক ন্যাক্কারজনক কর্মকান্ডে জড়িয়ে পড়ায় গত সোমবার রাতেই স্কুল পরিচালনায় কমিটি জরুরী বৈঠক করে শিক্ষক রাজা মিয়াকে স্কুল থেকে বহিষ্কার করেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: