সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৪৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৩০ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জামিননামা দিতে পারেননি ইশানা

isana_jugantor_3674বিনোদন ডেস্ক:
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় মডেল ও অভিনেত্রী ইশানা হাইকোর্টের নির্দেশে ঢাকার সিএমএম আদালতে গতকাল আত্মসমর্পণ করলেও তারিখের ভুলজনিত জটিলতার কারণে সংশ্লিষ্ট আদালতের বিচারক মো. মারুফ হোসেন ইশানার জামিননামা আবেদন গ্রহণ করেননি।

আদালত আদেশে বলেছেন, বিজ্ঞ আইনজীবীর বক্তব্য মোতাবেক এটি ভুলক্রমে হয়েছে বলে দাবি করেন, আদালতে প্রাপ্ত আদেশ কপি মতে আদেশের আলোকে মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এবং এ আদালতের সংশোধন করার সুযোগ না থাকায় জামিননামার আবেদনটি গ্রহণ করার সুযোগ নেই।

এ বিষয়ে পরবর্তী যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য আদেশ দেন বিচারক। এই মামলায় গত ৩রা এপ্রিল হাইকোর্ট থেকে ফৌজদারি বিবিধ মামলা নং-১২৬৭৭/১৬ মোতাবেক চার সপ্তাহের জামিন পান ইশানা। গত ৩রা ফেব্রুয়ারি মামলার প্রযোজক অভিনেতা প্রেম মৌনিতা খান ইশানার বিরুদ্ধে আদালতে একটি মানহানি মামলা এবং গত ১লা মার্চ উত্তরা পশ্চিম থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে একটি মামলা করেন। আদালতে ইশানার পক্ষে শুনানি করেন তার আইনজীবী এমদাদুল হক লাল।

তিনি জানান, গত ৫ই এপ্রিল প্রযোজক মারুফ খান প্রেমের দায়ের করা মানহানি মামলায় ঢাকার মহানগর হাকিম মেহের নিগার সূচনার আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করেন ইশানা। আদালত উভয় পক্ষের শুনানি গ্রহণ করে তাকে পাঁচ হাজার টাকার মুচলেকায় জামিন মঞ্জুর করেন।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় গত ৩রা এপ্রিল মহামান্য হাইকোর্ট থেকে চার সপ্তাহের জামিন পান ইশানা। কিন্তু তারিখের ভুলজনিত জটিলতার কারণে আদালতে জামিননামা দিতে পারেননি ইশানা। প্রসঙ্গত, ২০০৮ সালের লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রথম রানার আপ হয়েছিলেন মৌনিতা খান ইশানা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: