সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ১৬ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের পাশে পজেলা চেয়ারম্যানের পরিবার ও পল্লী বিদ্যুৎ সমিতি

c0fc5e35-b530-4546-8b72-423cea5e0bf6জাহঙ্গীর আলম চৌধুরী, ছাতক::
ছাতকে ঘুর্ণিঝড়ে দুর্গতদের পাশে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুলসহ তার পরিবার ও পল্লী বিদ্যুৎ সমিতি। ক্ষতিগ্রস্থ ৩ ইউনিয়নের ক্ষতিগ্রস্থ পরিবারদের মাঝে ১ ট্রাক খাদ্য ও বস্ত্র বিতরনকালে বকুল বলেন, প্রাকৃতিক দুর্যোগে কারো হাত থাকে না। দুর্যোগ ও পরবর্তি সময় একে ধৈর্য্যরে সাথে মোকাবেলা করতে হবে।

দুর্গতদের পাশে দাঁড়ানো এবং সহায়তার হাত বাড়িয়ে দেয়া সকল বিত্তবানদের নৈতিক দায়িত্ব।মঙ্গলবার বিকেলে পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে থালা-বাসন বিতরন কালে তিনি এসব কথা বলেন। এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কদর মিয়া, সুনামগঞ্জ পল্লী বিদ্যুতের ডিজিএম আশরাফুল আলম, সহকারী জেনারেল ম্যানেজার নাজমুল হাসান,এনফোর্সম্যান্ট কো-অর্ডিনেটর হাসানুজ্জামান, জুনিয়র ইঞ্জনিয়ার জিএম মাজিদুল হক, লাইন টেকনিশিয়ান মখলিছুর রহমান, লাইনম্যান মাহমুদুল হাসান উপস্থিত ছিলেন। সোমবার বিকেলে দুর্গতদের মাঝে উপজেলা চেয়ারম্যান ও তার পরিবারের পক্ষ থেকে এক ট্রাক খাদ্য সামগ্রী ও পরিদেয় বস্ত্র বিতরনকালে উপজেলা চেয়ারম্যান বকুল এসব কথা বলেন। এসময়

যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা ও উপজেলা চেয়ারম্যানের বড়ভাই হাজী আখলাকুর রহমান চৌধুরী এবং উপজেলা চেয়ারম্যানের স্ত্রী নুরুন্নাহার চৌধুরী চিনু ইপস্থিত ছিলেন। খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরণকালে উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, উপজেলা যুবলীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী সাইফুর রহমান চৌধুরী খোকন, সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক সিরাজুল হক, দক্ষিণ খুরমা ইউপি চেয়ারম্যান আব্দুল মছব্বির, জাউয়া বাজার ইউনিনের চেয়ারম্যান মুরাদ হোসেন, চরমহল্লা ইউনিয়নের চেয়ারম্যান আবুল হাসনাত ও উপজেলা যুবলীগ নেতা কাউছার আহমদসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

যুক্তরাজ্য প্রবাসী ও কমিউনিটি নেতা হাজী আখলাকুর রহমান চৌধুরী ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ হাতধলানী জামে মসজিদের মাইক ক্রয়ের জন্যে নগদ ২৫ হাজার টাকা প্রদান ও দুর্গত পরিবারের জন্যে ২৫ বান্ডিল ঢেউটিন প্রদানের ঘোষনা দেন। এদিকে উপজেলা যুবলীগের সভাপতি সাইফুর রহমান চৌধুরী খোকনও দুর্গতদের মাঝে ৪০ বান্ডিল ঢেউটিন প্রদানের ঘোষনা দিয়েছেন। অপরদিকে আজ বুধবার এমপি মুহিবুর রহমান মানিক ও সুনামগঞ্জের জেলা প্রশাসকের সহায়তায় প্রায় ২শ বান্ডিল ঢেউটিন ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে বিতরণ করার কথা রয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: