সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৬ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার দুঃখের কারণ হলেন মুস্তাফিজ!

13055530_797455267021359_8434247343590880219_nখেলাধুলা ডেস্ক:
আইপিএল শুরু হবার পর থেকে সকলের চিন্তার কেন্দ্রবিন্দুতে ছিলেন মুস্তাফিজুর রহমান। তিনি আরও কত রকমের জাদু দেখাবেন সেই আশায় বাংলাদেশের ভক্তরা অন্তত তার করা চার ওভার বোলিং দেখার জন্য বসে থাকে। কিন্তু, সেই মুস্তাফিজুরকে নিয়ে অনেকে নিলামের সময় আগ্রহ দেখায় নি। ব্যাঙ্গালোর এবং হায়দারাবাদের মাঝে একটু দর কষাকষি হলেও শেষ পর্যন্ত জয় হয় হায়দ্রাবাদের।

হিসেবে অনেক কম দামে দলের অমূল্য রত্ন পেয়ে বসেছে হায়দ্রাবাদ বাহিনী। তবে সেরা একাদশে মুস্তাফিজুরের জায়গা হবে কিনা তা নিয়ে ভক্তদের মাঝে অনেক প্রশ্ন ছিল। কারণ দলে রয়েছেন নেহারা, ভুবেনশ্বর কুমার, বিরেন্দ্রর। যেখানে বোল্ট রয়েছেন, সেখানে তাকে ছেড়ে মুস্তাফিজুরকে খেলানো হবে সে আশা হয়ত অনেকে করেনি। কিন্তু হায়দারাবাদ এর টিম ম্যানজমেন্ট ঠিকই চিনেছিল মুস্তাফিজকে তাইতো প্রথম ম্যাচেই বোল্টের মতো প্লেয়ার কে বসিয়ে রেখে মুস্তাফিজকে খেলিয়েছিল হায়দারাবাদ এবং তার ফলও পেয়েছে হাতে নাতে৷

ফিজের অতিমানবীয় পারফর্মেন্স এর কারণে বোল্টের এখন একাদশে জায়গা পাওয়া অনেকটা অনিশ্চিত৷ তাই, মুস্তাফিজ এখন বোল্টের দুঃখের কারণ হয়ে দাঁড়িয়েছে।

এদিকে আবার বিরাট এর ব্যাঙ্গালোর যেভাবে বড় বড় স্কোর করেও বাজে বোলিং এর জন্য ম্যাচ হারছে সেজন্য আফসোস, করতেই পারে মোস্তাফিজ কে দলে না পাওয়ার জন্য৷সবকিছু মিলিয়ে ভাল অবস্থানে রয়েছে আমাদের দেশের কাটার মাস্টার। বোল্টের দুঃখের কারণ হলেও দলকে জয়ের সুখও কিন্তু তিনি দিয়ে যাচ্ছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: