সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ২৩ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘তদন্তের আগেই প্রধানমন্ত্রী কি করে বললেন- বিএনপি-জামায়াত জড়িত’

25নিউজ ডেস্ক ::
কলাবাগানে জোড়া খুনসহ সারা দেশে চলমান গুপ্তহত্যার সঙ্গে বিএনপি-জামায়াত জড়িত প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে বিএনপি। দলটির পক্ষ থেকে বলা হয়েছে, আইনি প্রক্রিয়া শুরু হওয়ার আগেই প্রধানমন্ত্রী কি করে বললেন, হত্যাকাণ্ডের সঙ্গে বিরোধী দল জড়িত।

আজ দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ এসব কথা বলেন। তিনি বলেন, চরম অরাজকতার ঘন অন্ধকারের মধ্যে দেশ। গতকাল নিহত জুলহাস মান্নান ও মাহবুব রাব্বী তনয় এর হত্যাকাণ্ডের পর প্রধানমন্ত্রী বলেছেন- এগুলোর সঙ্গে বিএনপি-জামায়াত জড়িত। আইনি প্রক্রিয়া শুরু হওয়ার আগেই প্রধানমন্ত্রী চটজলদি কি করে বললেন, হত্যাকা-ের সঙ্গে বিরোধী দল জড়িত।

এর আগেও বিভিন্ন হত্যাকা- সংঘটিত হওয়ার পরপরই বিভিন্নভাবে চেষ্টা করা হয়েছে বিএনপি’র লোকদের জড়িত করার। এর অর্থ দেশে তাদের নিজেদের সীমাহীন ব্যর্থতা ঢাকতেই জনদৃষ্টিকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্যই তারা মানুষের প্রাণ কেড়ে নেয়ার মতো কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছে। কারণ সরকার সন্ত্রাসবাদের অন্ধগলিতে পথ হারিয়ে ফেলার কারণেই এখন উন্মাদের মতো কথা বলছে।
রিজভী আহমেদ বলেন, প্রধানমন্ত্রী বিরোধী দলকে দমনে রক্তাক্ত পন্থা অবলম্বন করে নিজের মসনদকে কন্টকমুক্ত রাখতে গিয়েই দেশব্যাপী হত্যা আর লাশের উৎসব চলছে। সরকার দলীয় ক্যাডার’রা উস্কানি পেয়ে ভয়াবহ বেপরোয়া হয়ে ওঠার কারনে জনগণের জানমালের নিরাপত্তা এখন চরম হুমকির মুখে। আইন প্রয়োগকারী সংস্থাগুলো দলীয় ক্যাডার দিয়ে সাজানোর কারণেই সবুজ শ্যামল বাংলাদেশ রক্তঝরা রক্তিম রঙে ঢেকে গেছে।

শফিক রেহমানের রিমান্ডের নিন্দা জানিয়ে তিনি বলেন, দেশের সিনিয়র সাংবাদিক শফিক রেহমান গুরুতর অসুস্থ। এটি জানানোর পরও গ্রেপ্তারের পর থেকে তাঁকে ডাক্তারি পরীক্ষা করানো হয়নি। এখন রিমান্ডে নিয়ে মিথ্যা স্বীকারোক্তি আদায়ের জন্য তাকে নির্যাতন করা হচ্ছে এমন খবরে বিএনপিও উদ্বিগ্ন। বয়স্ক ও অসুস্থ সাংবাদিকের স্ত্রীর মতো আমরাও রিমান্ডে নিয়ে নির্যাতনে তাঁর জীবন নিয়ে আশঙ্কা প্রকাশ করছি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: