সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় অফিসেই জন্মদিন পালন করলেন শিক্ষা কর্মকর্তা!

611e7cad-f8fd-43d6-9d6a-2446d2c2c0adবড়লেখা প্রতিনিধি::
মৌলভীবাজারের বড়লেখা উপজেলা ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা কর্মকর্তা অরবিন্দ কর্মকার অফিসকক্ষে সরকারি কার্যক্রম বন্ধ রেখে আড়ম্বরপূর্ণভাবে নিজের জন্মদিন উদ্যাপন করেন। তার জন্মদিনের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে এ নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে। অফিস সময়ে কাজকর্ম বন্ধ রেখে জন্মদিন পালন করে নতুন করে এ অফিসে সমালোচনার জন্ম দিলেন এ শিক্ষা কর্মকর্তা।

সূত্র জানায়, বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিকেল ৩টায় অফিসকক্ষে কেক কেটে তার জন্মদিন পালন করা হয়। অফিস চলাকালীন অফিসের কার্যক্রম বন্ধ রেখে বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও অফিসের অন্যান্য কর্মকর্তাদের নিয়ে জন্মদিন পালন করেন তিনি। শিক্ষা অফিসে বিভিন্ন কাজে গিয়ে বিফল মনোরথে ফিরেও আসেন অনেকে। জন্মদিন পালনের ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে এ নিয়ে বিভিন্ন মহলে সমালোচনার ঝড় ওঠে।

এ ব্যাপারে ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা কর্মকর্তা অরবিন্দ কর্মকারের মোবাইল ফোনে যোগাযোগ করে জন্মদিন পালনের বিষয়ে জানতেই তিনি অফিসে চায়ের দাওয়াত দিয়ে বলেন, আগামীকাল অফিসে আসবেন চা খেতে খেতে এ বিষয়ে কথা বলবো। অফিস চলাকালীন সময়ে জন্মদিন পালন করার নিয়ম আছে কি-না জানতে চাইলে তিনি বলেন, আসলে এটার জন্য আমি সম্পূর্ণ অপ্রস্তুত ছিলাম। শিক্ষকরা আমাকে সারপ্রাইজ দেওয়ার জন্য এ আয়োজন করেছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: