সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪২ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উদ্বিগ্ন সময় কাটছে সিমলার

7বিনোদন ডেস্ক ::
সিমলার সবশেষ চলচ্চিত্র ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’ ২০১৪ সালে কয়েকটি বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছে। এর গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করা জনপ্রিয় এই অভিনেত্রী দর্শকমহলে সমাদৃত হলেও আনুষ্ঠানিকভাবে কোনো সম্মাননা পাচ্ছেন না।

কিছুদিন আগে হারিয়েছেন প্রিয় নির্মাতা শহীদুল ইসলাম খোকনকে। অন্যদিকে হৃদরোগে আক্রান্ত মাকে নিয়ে কেটেছে উদ্বিগ্ন সময়। সব মিলিয়ে জনপ্রিয় চিত্রনায়িকা সিমলার মানসিক অবস্থা নড়বড়ে।

‘নেকাব্বরের মহাপ্রয়াণ’-এর পুরস্কারপ্রাপ্তি প্রসঙ্গে সিমলা বলেন, ‘ভালো কাজের স্বীকৃতি পেতে কার না ভালো লাগে! ওই জায়গা থেকে ছবিটি ঘিরে আমার প্রত্যাশা ছিলো। তবে এ নিয়ে হতাশ নই।’

মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে প্রসঙ্গ পাল্টে সিমলা আরও জানান, তার মায়ের অবস্থা এখন কিছুটা ভালো। হৃদরোগে আক্রান্ত মায়ের সেবায় মগবাজারের বাসাতেই সময় কাটছে তার। আপাতত নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি।

‘নিষিদ্ধ প্রেমের গল্প’র কিছু অংশের কাজ বাকি। অন্যদিকে ‘ম্যাডাম ফুলি ২’-এর দৃশ্যধারণ শুরু হতে দেরি আছে বলে জানান সিমলা। আর সহসা নাটক-টেলিছবিতেও দেখা যাবেনা তাকে। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান হাউস জোছনা প্রোডাকশনের কাজও বন্ধ। সব মিলিয়ে সময়টা তেমন সুবিধের নয় জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রীর।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: