সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুস্তাফিজের সামনে আজ কী করবেন ধোনি!

1নিউজ ডেস্ক: কি হচ্ছে আজ? আরেকবার মুস্তাফিজ চমক, না খাদের কিনারায় থাকা ধোনিদের ঘুড়ে দাঁড়ানোর পালা? হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে আজ সন্ধ্যায় তা দেখা যাবে।

পাঁচ ম্যাচে সানরাইজার্স ইতোমধ্যে জয় পেয়েছে তিনটিতে। হার দুটিতে। ৬ পয়েন্ট নিয়ে তালিকায় মুস্তাফিজদের অবস্থান চতুর্থ। সেখানে রাইজিং পুনের অবস্থা ত্রাহি মধুসূদন। তারাও সমানসংখ্যক ম্যাচই খেলেছে, তবে জয় মাত্র একটিতে। হার বাকি চারটিতে। মাত্র দুই পয়েন্ট অর্জন করা ধোনিদের অবস্থান সপ্তমে। ধোনিদের পরই সবার নিচে অবস্থান প্রীতি জিনতার কিংস ইলেভেন পাঞ্জাব।

ষষ্ঠ ম্যাচে মাঠে নামার আগে তাই প্রতিপক্ষের চেয়ে বিশেষ করে মুস্তাফিজকে নিয়েই ভাবনা ধোনি শিবিরের। কারণ সময় যতই যাচ্ছে মুস্তাফিজ ততই নিজেকে মেলে ধরছেন এই আসরে। বিশেষ করে গত ম্যাচে মুস্তাফিজ যে বোলিং করেছেন, তাতে শঙ্কা বাড়তে পারে ধোনিদের। যে ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ৪ ওভারে মুস্তাফিজ দিয়েছিলেন মাত্র ৯ রান। উইকেট বগলদাবা করেছিলেন দুটি। ২৪ বলের মধ্যে ১৭টিই ছিল ডট। বাকি বলগুলো মধ্যে ছিল সিঙ্গেল বা দুই রান। একটি চার কিংবা ছক্কাও হজম করেননি মুস্তাফিজ। দুর্দান্ত এই বোলিংয়ের কারণে ঐ ম্যাচের সেরা খেলোয়াড়ের পুরস্কারও জিতেছিলেন বাংলার ‘দ্যা ফিজ’।

অভিষেক আইপিএল স্বপ্নের মতো কাটছে বাংলাদেশের কাটার স্পেশালিস্ট মুস্তাফিজুর রহমানের। এখন সানরাইজার্স হায়দরবাদ দলের মধ্যমণি তিনি। বল হাতে দুর্দান্ত নৈপুন্যের কারণেই মুস্তাফিজকে কেন্দ্র করে আবর্তিত হয় দলের সব পরিকল্পনা। অধিনায়ক ডেভিড ওয়ার্নার থেকে শুরু করে দলের কোচ, পরামর্শক সবাই এখন ব্যস্ত বাংলা শেখায়। যাতে করে মুস্তাফিজকে আরও ভালোমতো বুঝা যায়। কিন্তু মাঠে মুস্তাফিজ যে স্লোয়ার অফ কাটার দেয়, তা বুঝতে পারছে না কোন ব্যাটসম্যানই। সে যে মানের ব্যাটসম্যনাই হোক না কেন।

তবে আজ মুস্তাফিজের প্রতিপক্ষ ধোনি বলেই উঠে আসছে অতীত স্মৃতি। গত বছর এই মুস্তাফিজ চমকেই বাংলাদেশের কাছে প্রথমবারের মতো ওয়ানডে সিরিজ হেরেছে ভারত (২-১)। এরই মধ্যে এক ম্যাচে রান নিতে গিয়ে মুস্তাফিজকে ধাক্কা মেরে ফেলে দিয়েছিলেন ধোনি। যা পরে ব্যাপক সমালোচনার জন্ম দিয়েছিল। ঐ সিরিজের পর ধোনির সঙ্গে মুস্তাফিজের দেখা হয়েছিল একবারই, এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে। এবার হতে চলেছে আইপিএলের ম্যাচে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: