সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৮ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘কোথায় পেলে মুস্তাফিজকে?’

4464161খেলাধুলা ডেস্ক:
ক্রিকেট বিশ্বে বিস্ময়বালক হিসেবে আবির্ভূত হয়েছেন সাতক্ষীরা থেকে উঠে আসা তরুণ মুস্তাফিজুর রহমান। এ বিরল প্রতিভাকে দেখে বিস্মিত খোদ আইসিসি প্রেসিডেন্ট জহির আব্বাস। অবাক হয়ে তিনি বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনকে জিজ্ঞাসাই করে বসেছেন, ‘কোথায় পেলে এই ছেলেকে?’

আইসিসি সভা থেকে ফিরে সোমবার সাংবাদিকদের এ কথা জানান বিসিবি প্রধান। বিসিবি প্রেসিডেন্ট বলেন, ”এখন ক্রিকেট নিয়ে কথা বলতে গেলেই, সবাই মুস্তাফিজকে নিয়ে কথা বলে। এই যেমন, আইসিসি মিটিংয়েও তাই হয়েছে। ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রেসিডেন্টও আমাকে জিজ্ঞাসা করলো, কোথা থেকে আমরা এই ছেলেটিকে পেয়েছি? মুস্তাফিজকে দেখে ওরা অবাক হচ্ছে প্রতিনিয়ত। আইপিএলে ধারাভাষ্যকাররা তো সব সময় ওর কথাই বলছে।”

তবে তরুণ মুস্তাফিজকে নিয়ে শঙ্কিত বিসিবি প্রধান। বলেন, বয়স অল্প হওয়ায় এখনও নিজের পরিপূর্ণ খেয়াল নিতে শেখেনি মুস্তাফিজ। ওর বয়স এখন অনেক কম। ওর মাংসপেশী যেভাবে গড়ে ওঠার কথা, সেভাবে এখানো হয়নি। ও যেন কোনো ইনজুরিতে না পড়ে সেটা নিয়ে কাজ করছি। মুস্তাফিজ বাংলাদেশের সম্পদ। সে ক্রিকেটের সম্পদ। সারা পৃথিবীতে তাকে নিয়ে নিয়ে কথা হচ্ছে এখন।”

কিছুদিন আগেই কাউন্টি ক্রিকেটে সাসেক্সের হয়ে চুক্তিবদ্ধ হয়েছেন মুস্তাফিজ। আইপিএল শেষে সেখানে খেলতে যাওয়ার কথা এ নবীনের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: