সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫৩ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিরাটের চেয়েও জনপ্রিয় মুস্তাফিজ!

140836_1খেলাধুলা ডেস্ক:: কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানকে নিয়ে চমকের যেন শেষ নেই। ভারতীয় প্রিমিয়ার লীগে (আইপিএল) চোখ ধাঁধানো বোলিং উপহার দিয়ে সাবেকদের প্রশংসায় ভাসছেন তিনি। সানরাইজার্স হায়দরাবাদের এ বাংলাদেশি পেসার ইতিমধ্যে ৫ ম্যাচে নিয়েছেন ৭ উইকেট।

তবে তার উইকেট এখানে মূখ্য নয়। ব্যাটসম্যানরা তাকে সামলে উঠতে পারছেন না। এতে তার বোলিং ইকোনোমি রেটটা রীতিমতো চোখ কপালে তোলার মতো।

মাঠে চমক দেয়ার পর এবার ইন্টারনেট জগতেও আলোড়ন তুললেন তিনি। এই জগতে ভারতের হার্টথ্রব ব্যাটসম্যান বিরাট কোহলির চেয়ে ইতিমধ্যে তিনি বেশি প্রত্যাশিত খেলোয়াড় হয়ে পড়েছেন।

জনপ্রিয় ক্রিকেটওয়েবসাইট ‘ইএসপিএনক্রিকইনফো’ সম্প্রতি একটি পরিসখ্যান তুলে ধরেছে যেখানে দেখানো হয়েছে ইন্টারনেটে চলতি আইপিএলে গত এক সপ্তাহে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে কোন খেলোয়াড়কে।

এতে দেখা যায়, বিশ্বব্যাপী কোটি ক্রিকেট দর্শকদের মধ্যে বিরাট কোহলির চেয়ে মুস্তাফিজুর রহমানকে বেশি খোঁজা হয়েছে। এই তালিকায় সবার ওপরে আছে দক্ষিণ আফ্রিকার স্পিনার তাবরাইজ শামসির নাম। তারপরই আছে যথাক্রমে মুস্তাফিজ ও কোহলির নাম।

তবে ব্যক্তিগতভাবে বিরাট কোহলির একজন ভক্ত মুস্তাফিজ। তিনি বলেছেন, ‘কোহলি দাদা’ তার বড় ভাইয়ের মত এবং তিনি তার অনুপ্রেরণা।

টুর্নামেন্টে চমক জাগানো খেলা উপহার দিলেই সেই খেলোয়াড়কে সাধারণত বেশি খোঁজা হয়। কিন্তু শামসির নামটা শীর্ষে থাকার পেছনে কারণ অন্য। টুর্নামেন্ট চলাকালে হঠাৎ ইনজুরিতে পড়েন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের স্যামুয়েল বাদরি। এই এবারের আইপিএল শেষ হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজের এ ক্রিকেটারের। তার বদলে ব্যাঙ্গালোরে নেয়া হয় দক্ষিণ আফ্রিকার শামসিকে। বিখ্যাত একজন খেলোয়াড়ের বদলে তাকে দলে নেয়ায় কৌতুহলটা ছিল চরমে। তাই তার পরিচয় জানতে তাকে বেশি খোঁজা হয়েছে। এছাড়া তিনি ব্যাঙ্গালোরের হয়ে ২ ম্যাচে ৫৭ রান দিয়ে নিয়েছেন ২ উইকেট। এতে বলা যায়, নৈপুণ্য গুণে সবচেয়ে খোঁজা হয়েছে মুস্তাফিজকে।

ইন্টারনেটে সবচেয়ে বেশি খোঁজা হচ্ছে যাদের
১. তাবরাইজ শামসি (দক্ষিণ আফ্রিকা)
২. মুস্তাফিজুর রহমান (বাংলাদেশ)
৩. বিরাট কোহলি (ভারত)
৪. ক্রুনাল পান্ডে (ভারত)
৫. রাজাগোপাল সতীশ (ভারত)
৬. লোকেশ রাহুল (ভারত)
৭. ডোয়াইন স্মিথ (ও. ইন্ডিজ)
৮. কেন রিচার্ডসন (অস্ট্রেলিয়া)
৯. নিখিল নাইক (ভারত)
১০. মুরুগান অশ্বিন (ভারত)

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: