সর্বশেষ আপডেট : ৪২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়া ও রাজনগর ১১ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার

01.-daily-sylhet-bohiskar-news11এম. মছব্বির আলী:
মৌলভীবাজারের রাজনগর ও কুলাউড়া উপজেলার ১৪টি ইউনিয়নে ৪র্থ দফা ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে ৭মে। এই নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী ১১ প্রার্থীকে বহিষ্কার করেছে জেলা আওয়ামী লীগ। সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজের নির্দেশে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি এবং সাধারণ সম্পাদক নেছার আহমদ এক প্রেসবিজ্ঞপ্তিতে বিদ্রোহীদের প্রাথমিক সদস্যপদসহ দলের সকল পদ থেকে তাদের বহিষ্কার করেন।

বহিষ্কৃতরা হলেন রাজনগর উপজেলার ফতেহপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও বিদ্রোহী প্রার্থী আওয়ামী লীগের সাধারণ সদস্য মতিউর রহমান লয়লুছ, উত্তরভাগ ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহা শাহীদুজ্জামান (ছালিক), মুন্সিবাজার ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ছাতির মিয়া, পাঁচভাগ ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগের সাধারণ সদস্য মো. সামছুন নুর আজাদ, টেংরা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও বিদ্রোহী প্রার্থী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মো. টিপু খান, কামারচাক ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান (সোহেল), মনসুরনগর ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. ছাদিকুর রহমান।

কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নে সাবেক চেয়ারম্যান, বিদ্রোহী প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আব্দুল মালিক, শরীফপুর ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক খলিলুর রহমান, হাজীপুর ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সভাপতি মাহমুদুর রহমান ফটিক এবং পৃথিমপাশা ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ যোবায়ের।

এছাড়া আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীদের পক্ষে আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের সমর্থন কিংবা মাঠে কাজ না করে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার নির্দেশ দেয়া হয়েছে। দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান কিংবা নির্বাচনের মাঠে কাজ করলে গঠনতন্ত্র অনুযায়ী কঠোর ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: