সর্বশেষ আপডেট : ৩২ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বগুড়ার গ্রামে হঠাৎ হনুমান!‏

49নিউজ ডেস্ক : বগুড়ার একটি গ্রামে হঠাৎ হনুমানকে দেখে অনেকেই অবাক হয়ে গেছেন। হনুমানটিকে দেখতে শত শত মানুষের ভীড় জমে গেছে। আজ ১ টার দিকে বগুড়া জেলার কাহালু উপজেলার মাগুড়া গ্রামের ভিতরে শাহিন নামের একটি লোক ঐ হনুমানকে ইন্দাজুলের বাড়ির ছাউনির উপরে দেখতে পায়।

ঘটনাটি জানাজানির পর স্থানীয় লোকজন এক নজর মুক্ত অবস্থায় হনুমানকে দেখতে ভীড় জমান। মাগুড়া গ্রামের বাসিন্দা মোরশেদুল কবিরাজ, আলিম, সাহেব আলী, রহমান, আকাশ ররহমান জানান আমরা এভাবে হনুমান কে কখনোই দেখিনি। বেশ ভাল লাগছে এবং এটি কাউকে কোন ক্ষতি করছেনা। অনেকের বাড়ির ভীতরে গিয়ে মানুষের আশেপাশেই অবস্থান করছে আবার বাহিড়ে কোন গাছে অবস্থান করছেন। কেউ ধরে আটকে রাখতে চাইছেন কেউবা আদর করে কলা, শসা, রুটি খাওয়াচ্ছেন।

তিনি জানান, এই বন্য প্রাণীটির ক্ষতি যেন কেউ না করে এবং বিষয়টি আপনার মাধ্যমে জানলাম আমি দেখছি কি করা যায়। এর পরই বন বিভাগের কয়েক জন কমকতা ঘটনাস্থলে ছুটে আসেন এবং হনুমানটিকে দেখে তিনি জানান এটি একটি পুরুষ হনুমান এটিকে না ধরে ওকে ওর মতন থাকতে দেওয়াটায় ভাল হবে। পরে দুজন বন বিভাগের কর্মকর্তা এবং দুজন গ্রাম পুলিশ হনুমাটির সঙ্গেই আছেন যেন কেউ তার ক্ষতি করতে না পাড়ে। এবং মাইকের মাধ্যমে প্রাণীটির যেন কেউ ক্ষতি না করে সে বিষয়ে জনসাধারণ কে জানিয়ে দেওয়া হয়।

এর পরপরই বিষয়টি দেখার জন্য উপজেলার বিভিন্ন গ্রাম থেকে বিভিন্ন শ্রেণি পেশার শত শত মহিলা পুরুষ স্কুলের শিক্ষার্থীরা হনুমানটিকে এক নজর দেখার জন্য ভীড় জমান। শেষ খবর পাওয়া পর্যন্ত প্রাণীটি উপজেলার নারকেলি থেকে সাবানপুর এলাকার মাঝে অবস্থান করছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: