সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২২ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দোয়ারাবাজারে ব্যালট ও আগ্নেয়াস্ত্র ছিনতাইয়ে থানায় পৃথক মামলা

daily sylhet mamlaদোয়ারাবাজার প্রতিনিধি::
তৃতীয় ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে দোয়ারাবাজারে ব্যালট ও আগ্নেয়াস্ত্র ছিনতাই ঘটনায় থানায় দুটি পৃথক মামলা দায়ের হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার ভোটগ্রহন শেষে উপজেলা সদরে ফেরার প্রস্তুতিকালে সুরমা ইউনিয়নের নূরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের দায়িত্ব প্রাপ্তদের মারধর করে ব্যালট পেপারসহ সকল মালামাল ছিনিয়ে নিয়ে যায় উপজেলা আ.লীগের একাংশের সভাপতি ফরিদ আহমদ তারেকসহ আ.লীগের দলীয় নেতাকর্মীরা। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ২৭ রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে। খবর পেয়ে রাতে অতিরিক্ত পুলিশ ও ভোটকেন্দ্রে নিয়োজিতদের উদ্ধার করা হয়।

এব্যাপারে প্রিসাইডিং অফিসার মাও. ছাদিকুর রহমান বাদী হয়ে ফরিদ আহমদ তারেক, মাহমুদ অপু, এনামুল, জয়নাল, হাশিম ও রাজিবকে আসামি করে দোয়ারাবাজার থানায় মামলা দায়ের করেন। জানতে চাইলে ফরিদ আহমদ তারেক বলেন, ব্যালট ছিনতাই বা মারধরের কোনো ঘটনাই ঘটেনি। রাজনৈতিক প্রতিহিংসায় অযথা হয়রানির উদ্দেশ্যে আমাদের উপর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। প্রিসাইডিং অফিসার মাও. ছাদিক পরাজিত প্রার্থীর পক্ষ নিয়ে তাকে বিজয়ী ঘোষণা করলে পূনরায় ভোট গননার দাবি জানালে তিনি তাতে মোটেই কর্ণপাত করেননি।

অপরদিকে, অপর মামলার অভিযোগে জানা যায়, দোহালিয়া ইউনিয়নের প্রতাবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আ.লীগের বিদ্রোহী প্রার্থী শামীমুল ইসলামের কর্মী সমর্থকরা ব্যলট পেপার ছিনতাইয়ের উদ্দেশ্যে এসআই কামালকে মারধর করে তার কাছ থেকে ১৬ রাউন্ড গুলিভর্তি ২টি ম্যাগাজিন ও পিস্তল ছিনিয়ে নিয়ে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ এসময় ৫৮ রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে ঘটনাস্থল থেকে অতিরিক্ত পুলিশ ও বিজিবি সদস্যসহ দায়িত্বরত কর্মকর্তাদের উদ্ধার করা হয়। পরে রাতেই খোয়া যাওয়া আগ্নেয়াস্ত্র উদ্ধার করে থাকে দোয়ারাবাজার থানা পুলিশ।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার এসআই ছায়েদ আ.লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী শামীম, শফিক, গিয়াস, মাসুক, নজরুলও কাজী আজাদসহ ৪০জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। জানতে চাইলে অভিযুক্ত শামীম বলেন, ভোট কারচুপির উদ্দেশ্যে সরকার দলীয় প্রার্থী প্রিসাইডিং অফিসারকে ম্যানেজ করে আমার এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দিয়ে তার লোকজন দিয়েই এ ঘটনা ঘটিয়ে উল্টো আমার ঘাড়ে চাপাতেই আমাদের উপর সাজানো মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: