সর্বশেষ আপডেট : ২১ মিনিট ১৯ সেকেন্ড আগে
সোমবার, ২৯ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্ত্রীর পরকীয়ায় কুয়েত প্রবাসী খুন

47প্রবাস ডেস্ক :: মেহেরপুরের গাংনীতে মিলন হোসেন (৩৭) নামের এক প্রবাসীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ সকাল পৌনে আটটার দিকে গাংনী শহরের উপকন্ঠ ঝিনেরপুল এলাকায় সড়কের পাশে গর্তের মধ্য থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। স্ত্রীর পরকীয়ার জেরে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন নিহতের পিতা। এদিকে হত্যার ঘটনায় সন্দেহভাজন হিসেবে মিলনের স্ত্রী মানছুরা খাতুন (২৭) ও ভায়রা আব্দুর রশিদকে স্থানীয় জনতা গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন। আটক আব্দুর রশিদ গাংনী উপজেলার মাইলমারী গ্রামের বাসিন্দা এবং কুষ্টিয়ার মিরপুর থানা পুলিশের কনস্টেবল হিসেবে কর্তরত।
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সদর উপজেলার শ্যামপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে কুয়েত প্রবাসী মিলন হোসেন মাস তিনেক আগে কুয়েত থেকে বাড়ি ফেরে। গাংনী শহরের বন বিভাগ পাড়ায় মিলন হোসেন একটি বাড়ি নির্মাণ করছেন। নির্মাণাধীন বাড়িতে তিনি স্ত্রীকে নিয়ে বসবাস করেন। গতকাল রোববার সন্ধ্যার আগে শ্যামপুর গ্রাম থেকে মোটর সাইকেলযেগে গাংনীর উদ্দেশ্যে রওনা দেয় মিলন। সারা রাত তার কোন খোঁজ মেলেনি। সকালে ঝিনেরপুল এলাকার সড়কের পাশে একটি গর্তের মধ্য থেকে তার লাশের সন্ধান পায় স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।
নিহতের পিতা আব্দুল হামিদ মল্লিক জানান, বিদেশে থাকা অবস্থায় তার স্ত্রী মানছুরা খাতুনের সঙ্গে মোজাম্মেল হোসেন নামের এক যুবকের পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। এ নিয়ে তাদের দাম্পত্য কলহ চলছিল। স্ত্রীর পরকীয়া প্রেমিক তাকে হত্যা করেছে বলে অভিযোগ করেন তিনি।
গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন জানান, ঘটনাস্থল থেকে রক্তামাখা একটি হাতুড়ি উদ্ধার করা হয়েছে। মাথায় হাতুড়ি পেটা করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: