সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ৪৩ সেকেন্ড আগে
সোমবার, ২৯ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কে এই পল্লবী?

2552626ডেইলি সিলেট ডেস্ক:
১৯৮৮র ৫ মার্চ অস্ট্রেলিয়ার পার্থে জন্ম পল্লবীর। বাবা ড. নলিন কান্ত শারদা ভিক্টোরিয়া ইউনিভার্সিটির অধ্যাপক, মা হেমা শারদা ইউনিভার্সিটি অফ ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার অধ্যাপিকা। মেলবোর্ন ইউনিভার্সিটি থেকে আইনে স্নাতক পল্লবী। পড়াশোনার পাশাপাশি ভারতনাট্যমেও প্রশিক্ষণপ্রাপ্ত তিনি।

মডেলিং জগতে ক্যারিয়ার গড়তে ২০১০-এ মেলবোর্ন থেকে মুম্বাই চলে যান পল্লবী। ওই বছরই করণ জোহর পরিচালিত ‘মাই নেম ইজ খান’-এ ক্যামিও চরিত্রে অভিনয়ের সুযোগ পান। ২০১০ এই সিডনিতে আয়োজিত ‘মিস ইন্ডিয়া অস্ট্রেলিয়া’-র খেতাব জিতে নেন তিনি। অজয় ভার্মা পরিচালিত কমেডি-ড্রামা ‘দশ তোলা’য় অভিনয় করেন পল্লবী।

ছবিতে তাঁর চরিত্রের নাম ছিল গীতা। এরপর ইন্দো-অ্যামেরিকান ছবি ‘ওয়াকঅ্যাওয়ে’তে কাজ করেন তিনি। ২০১১য় মুক্তি পায় পল্লবী অভিনীত ‘লাভ ব্রেকআপস জিন্দেগি’। ২০১৩য় ‘সেভ ইওর লেগস’ ছবির হাত ধরে অস্ট্রেলিয়ান ছবির জগতে আত্মপ্রকাশ তাঁর।

‘বেশরম’-এ তিনি স্ক্রিন শেয়ার করেন রণবীর কাপুরের সঙ্গে। এই ছবির পরই কাপুরদের সঙ্গে কাজ করাটা সৌভাগ্যের বলে দাবি করেছিলেন পল্লবী। ২০১৫তে বিভু পুরি পরিচালিত ‘হাওয়াইজাদা’-তে মিঠুন চক্রবর্তী, আয়ুষ্মান খুরানার সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। আর বর্তমানে তো আইপিএল-এর নতুন সঞ্চালিকা পল্লবী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: