সর্বশেষ আপডেট : ২৭ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচনে লড়বেন ফরিদী-নবেল ও সেলিম-বাবলু প্যানেল

57887

ডেইলি সিলেট ডেস্ক ::
সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচনে দুটি প্যানেল অংশ নিচ্ছে। আজিজ আহমদ সেলিম ও ফয়সল আহমদ বাবলু এবং লিয়াকত শাহ ফরিদী ও শাহ দিদার আলম নবেলের নেতৃত্বাধিন এ দু’টি প্যানেল পরষ্পরের প্রতিদ্বন্দ্বিতা করবে। নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৬ মে।

এ উপলক্ষে গত শনিবার ছিলো এই নির্বাচনের মনোনয়নপত্র জমা দানের শেষ দিন। সন্ধ্যায় উৎসবমুখর পরিবেশে নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে দু’টি প্যানেল ও দু’টি স্বতন্ত্র মনোনয়নপত্র জমা পড়েছ।

লিয়াকত শাহ ফরিদী- শাহ্ দিদার আলম নবেল পরিষদের অন্যান্য প্রার্থীরা হচ্ছেন, সহ-সভাপতি (১ম) পদে ওয়েছ খসরু, সহ-সভাপতি (২য়) মঈন উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক পদে এস. সুটন সিংহ, কোষাধ্যক্ষ পদে মনিরুজ্জামান মনির, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক ফয়ছল আহমদ মুন্না, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাঈদ চৌধুরী টিপু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এম এ মালেক, পাঠাগার সম্পাদক মঞ্জুর হোসেন খান, দপ্তর সম্পাদক মিসবাহ উদ্দীন আহমদ, নির্বাহী সদস্য পদে মো. ইমরান আহমদ, সোহাগ আহমদ, এসএম রফিকুল ইসলাম সুজন এবং নোমান বিন আরমান।

আজিজ আহমেদ সেলিম- ফয়সল আহমদ বাবলু পরিষদে অন্যান্য প্রার্থীরা হচ্ছেন, সহ-সভাপতি (১ম) পদে হাসিনা বেগম চৌধুরী, সহ-সভাপতি (২য়) আবুল মোহাম্মদ, সহ-সাধারণ সম্পাদক পদে মো. নাসির উদ্দিন, কোষাধ্যক্ষ পদে ছামির মাহমুদ, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মাহমুদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ রাসেল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শাব্বীর আহমদ ফয়েজ, পাঠাগার সম্পাদক কাইয়ূম উল­াস, দপ্তর সম্পাদক তালুকদার আনোয়ারুল ইসলাম পারভেজ, নির্বাহী সদস্য পদে মোহাম্মদ মহসীন, মো. নুরুল হক শিপু, তুহিনুল হক তুহিন এবং রজত কান্তি চক্রবর্তী।

এছাড়াও স্বতন্ত্রভাবে সভাপতি পদে খলিলুর রহমান, সহ-সভাপতি পদে সাত্তার আজাদ ও সদস্য নুরুল ইসলাম মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

সিলেট জেলা প্রেসক্লাব নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে রয়েছেন জেলা আইনজীবী সমিতির সভাপতি একেএম সামিউল আলম। তাঁর সাথে নির্বাচন কমিশনার হিসেবে রয়েছেন ভবতোষ রায় বর্মন রানা, ফারুক মাহমুদ চৌধুরী।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: